মেঘনা থেকে ৭ ডাকাত আটক

প্রকাশ | ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৫:২০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

মেঘনা নদীর রায়পুরের পুরানবেড়ী ঘাট এলাকায় অভিযান চালিয়ে সাত ডাকাতকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে চাইনিজ কুড়াল, রামদা ও দেশীয় অস্ত্র।

আটকেরা হলেন আক্তার মোল্লা, দীন ইসলাম হাওলাদার, বাকের শিকদার, মোক্তার মোল্লা, ইসমাইল মোল্লা, আক্তার রারী ও শফিক হাওলাদার। তারা বরিশাল জেলার হিজলা থানার মান্দ্রাচর খুশিরা গ্রামের বাসিন্দা।

শুক্রবার দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক ঢাকাটাইমসকে এ তথ্য জানান। আমিরুল হক বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতির সময়ে এই অভিযান চালানো হয়। অভিযানের সময় মেঘনা নদীতে সন্দেহজনক দুইটি নৌকা থামার জন্য সংকেত দেওয়া হলে ডাকাত দল নৌকাসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে একটি নৌকা ও ডাকাত দলের সাত সদস্যকে আটক করে।

কোস্টগার্ডের এই কর্মকর্তা আরও বলেন, জব্দ করা নৌকায় তল্লাশি চালিয়ে পাঁচটি রামদা, একটি লোহার পাইপ এবং একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। পরবর্তীতে আটক ডাকাতদের চাইনিজ কুড়াল, রামদা ও দেশীয় অস্ত্রসহ রায়পুর থানায় হস্তান্তর করা হয় বলে জানান তিনি।

ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এআর/এমআর