ময়মনসিংহে ট্রাকচাপায় প্রাণ হারালেন দুই বন্ধু

প্রকাশ | ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৩৮

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার বাঘবেড় ইউনিয়নে একটি ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। আহত হয়েছেন এক ভ্যাকু চালক। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার হালুয়াঘাট সড়কের মেকিয়াকান্দা বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার খরিয়া গ্রামের সাবির উদ্দিনের ছেলে জাহিদ হাসান রাসেল এবং তার বন্ধু উত্তর বাঘবেড় গ্রামের কুতুব উদ্দিনে ছেলে শহীদুল কায়সার রনি। রনি উপজেলা তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। তারা দুইজন ভ্যাকু দিয়ে মাটি কাটা ও বালুর ব্যবসা করতেন বরে জানান নিহত রনির চাচাতো ভাই দিনার খান।

স্থানীয়রা ট্রাকচালক শাহাব উদ্দিন ও হেলপার মাফুজ আলম রুবেলকে আটক করে পুলিশে সোপর্দ করে। তাদের বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে রডবোঝাই ট্রাকটি যাচ্ছিল ধোবাউড়া বাজারের দিকে। অপরদিকে তিন আরোহীর ওই মোটরসাইকেল মেকিয়ারকান্দা এলাকার দিকে যাচ্ছিল। পথে একটি হ্যান্ড ট্রলিকে ওভারটেক করে সামনে যেতেই রডবাহী ট্রাকটি সামনে থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ট্রাকটি পাশের খাদে পড়ে যায়। ফলে ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় রাসেলের। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রনিকে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে চিকৎসক তাকেও মৃত ঘোষণা করেন। তাদের সঙ্গে থাকা ভ্যাকু চালক জুয়েল মিয়াকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধোবাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চাঁদ মিয়া বলেন, আটক ট্রাকচালক ও হেলপারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/পিএল)