দেশে অনুদান নেয়ার লোক থাকবে না: খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৩৭

খাদ্যমন্ত্রী ও নওগাঁ-১ আসনের সাংসদ বাবু সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ‘শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে অদুর ভবিষ্যতে দেশে ত্রাণ বা অনুদান নেয়ার লোককে খুঁজে পাওয়া যাবেনা। দেশ এগিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে জনগণের মাথাপিছু আয়ও বেড়ে যাবে। সকল ধরনের মানুষ সুখে শান্তিতে বসবাস করবে।’

নওগাঁর সাপাহারে প্রাণীসম্পদ দপ্তরের অধীনে শুক্রবার বিকালে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী জনগণের মাঝে বিনামূল্যে গবাদি পশু ও পশু রাখার নির্মাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে কথাগুলি বলেন খাদ্যমন্ত্রী।

সাপাহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলার বিভিন্ন গ্রামে বসবাসকরী ৬৫টি ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী পরিবারের মাঝে একটি করে বকনা গরু ও গরু রাখার নির্মাণ সামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে আরও ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আলী মণ্ডল, নওগাঁ জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মহির উদ্দীন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আশীষ কুমার দেবনাথ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ প্রমুখ।

এর আগে প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের পার্টি অফিসে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামমুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় দলীয় দিক নির্দেশনামূলক বক্তব্য দেন খাদ্যমন্ত্রী।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :