উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার ভোট চাইলেন নাছিম

প্রকাশ | ২৬ ফেব্রুয়ারি ২০২১, ২০:১২

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

আওয়ামী লীগের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে মাদারীপুর পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. খালিদ হোসেন ইয়াদকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানালেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। তিনি শুক্রবার দুপুরে মাদারীপরের নতুন শহর এলাকায় মাদারীপুর পৌরসভায় নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণা শেষে সাংবাদিকদের একথা জানান।
আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। যে সরকারের আমলে পদ্মা সেতুর মতো বৃহৎ প্রকল্প বাস্তবায়নের পথে। মাদারীপুর শকুনী লেককে সৌন্দর্যবর্ধণ করে দক্ষিণাঞ্চলের মধ্যে অন্যতম পর্যাটন শহরে পরিণত করেছে। এই উন্নয়নকে আরো এগিয়ে নিতে পঞ্চম ধাপে মাদারীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী খালিদ হোসেন ইয়াদকে ভোট দেয়ার আহবান জানান। এতে আগামীতে আরো উন্নয়ন হবে বলেও তিনি আশা করেন।
তিনি আরো বলেন, নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগের আহ্বান করেন। সর্বাধিক ভোট দিয়ে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করাও আহ্বান করেন নাছিম।
উল্লেখ্য, রবিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ চলবে। নির্বাচনে ৪ জন মেয়র প্রার্থী, ৩৬ জন সাধারণ কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী অংশ নিয়েছেন।
(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এলএ)