পর্নো ভিডিও দেখিয়ে শিশু শিক্ষার্থীকে ‘ধর্ষণ’, কিশোর আটক

সালথা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ২১:৫৮ | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ২১:০২

ফরিদপুরের সালথায় পর্নো ভিডিও দেখিয়ে এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে আটক করেছে পুলিশ। উপজেলার গট্টি ইউনিয়নে এই ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের শিকার আট বছর বয়সী ওই শিশুটি স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী। আটক অভিযুক্ত কিশোর একই এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে ধর্ষণের ঘটনায় ওই শিশু শিক্ষার্থীর মা বাদী হয়ে সালথা থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা করার পর রাতেই ধর্ষককে আটক করে পুলিশ।

ধর্ষিতা শিশুর মা বলেন, বুধবার সন্ধ্যার আগ মুহূর্তে আমি ছাগলের জন্য ঘাস কাটতে বাড়ির আঙ্গিনায় একটি পতিত জমিতে যাই। এ সময় আমার মেয়ে আমাকে বাড়িতে দেখতে না পেয়ে সে আমাকে খোঁজাখুঁজি করে। একপর্যায় ওই বখাটের সাথে আমার মেয়ে দেখা হয়। তখন ওই বখাটে আমার মেয়েকে আমার কাছে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ির পাশে একটি বাগানে নিয়ে প্রথমে মুখ চেপে ধরে হুমকি-ধামকি দেয়। এরপর তার মোবাইলে থাকা খারাপ ভিডিও দেখিয়ে আমার শিশু মেয়েকে ধর্ষণ করে। এরপর কাঁদতে কাঁদতে বাড়িতে এসে আমার মেয়ে আমাকে বিষয়টি জানালে আমি এ ঘটনায় থানায় মামলা করি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার পরিদর্শক (তদন্ত) সুব্রত গোলদার জানান, ধর্ষণের ঘটনা জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ভিকটিমের পরিবারকে থানায় ডেকে এনে বিস্তারিত জানি। এরপর ভিকটিমের মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করার পর অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। অন্যদিকে ধর্ষিত শিশুকে উদ্ধার করে তার স্বাস্থ্য পরীক্ষা করার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :