ফেনীতে স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় কনস্টেবল গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ২২:২১

ফেনীতে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছে এক স্কুলছাত্রী। ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম কামরুল হাসানের আদালতে হাজির হয়ে জবানবন্দি দিয়েছে মেয়েটি। এর আগে জেলার ফুলগাজী থানায় ওই কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণ এবং তার বাবা, মা ও অপর আরেকজনের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতা মামলা করেন মেয়েটির মা। এ মামলায় আসামি পুলিশ কনস্টেবল তৌহিদুল ইসলাম শাওনকে শুক্রবার সকালে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, বিয়ের কথা বলে রাঙামাটির একটি ফাঁড়িতে কর্মরত ওই কনস্টেবল মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সে সময় তিনি মেয়েটিকে ঘুরতে যাওয়ার কথা বলে ফেনী শহরের একটি বাসায় নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনার ভিডিও ধারণ করা হয়েছিল এবং তা ফেসবুকে ছড়িয়ে দেয়া হবে বলে মেয়েটিকে ভয়ও দেখান ওই কনস্টেবল।

এরপর মেয়েটি গর্ভবতী হয়ে পড়লে পরিবারের পক্ষ থেকে ওই কনস্টেবলের কাছে বিয়ের প্রস্তাব দেয়া হয়। কনস্টেবল ও তার পরিবার প্রথমে রাজি হলেও নানা কারণে সময় পেছাতে থাকেন। পরে গত ১২ ফেব্রুয়ারি ওই স্কুলছাত্রীর সন্তান জন্ম হলে তার পরিবারের সদস্যরা মামলা করার সিদ্ধান্ত নেন। ফেনীর আদালতে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ২২ ধারায় এ ঘটনায় জবানবন্দি দিয়েছে ওই স্কুলছাত্রী। সে ফুলগাজীর একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

ফুলগাজী থানার ওসি কুতুব উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, থানার এসআই রাশেদুল ইসলামকে মামলাটির তদন্তের ভার দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :