দীর্ঘদিন পর উইন্ডিজ দলে গেইল-এডওয়ার্ডস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৩:০২ | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১১:৪৮

ঘরের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। লঙ্কানদের বিপক্ষে সিরিজকে সামনে রেখে ওয়ানডে এবং টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। টি-টোয়েন্ট স্কোয়াডে এসেছে পরিবর্তন। দীর্ঘ দুই বছর পর ক্যারিবীয় দানব ক্রিস গেইল এবং প্রায় নয় বছর পর পেসার ফিদেল এডওয়ার্ডস জাতীয় দলে জায়গা পেয়েছেন।

বাংলাদেশের বিপক্ষে ২০১২ সালের নভেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছিলেন ৩৯ বছর বয়সী এডওয়ার্ডস। শেষ টি-টোয়েন্টি খেলেছেন একই বছরের সেপ্টেম্বরে। অন্যদিকে গেইল সবশেষ ২০১৯ সালের আগস্টে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজই ছিল তার শেষ মাঠে নামা। আর টি-টোয়েন্টি শেষ খেলেছেন ঐ একই বছরের মার্চে।

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত ১৪ জনের দলে রাখা হয়েছে গেইল-এডওয়ার্ডস দুজনকেই। এছাড়া প্রথমবারের মতো টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন আকিল হোসেন ও কেভিন সিনক্লেয়ার। করোনাভাইরাসের কারণে বিবেচনায় রাখা হয়নি আন্দ্রে রাসেলকে।

এদিকে কুড়ি ওভারের সিরিজের পরেই আছে ওয়ানডে ক্রিকেটের খেলা। তিন ম্যাচের সেই সিরিজের জন্য ঘোষিত ১৩ সদস্যের স্কোয়াডে ফেরানো হয়েছে জেসন হোল্ডারকে। এছাড়া ওয়ানডে দলে রাখা হয়েছে কাইল মায়ারস, রোমারিও শেফার্ড এবং জেসন মোহাম্মদকেও।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড

কাইরন পোলার্ড (অধিনায়ক), শাই হোপ, ড্যারেন ব্রাভো, আকিল হোসেন, আলজারি জোসেফ, এভিন লুইস, কাইল মায়ারস, ফ্যাবিয়ান অ্যালেন, জেসন মোহাম্মদ, নিকোলাস পুরান, জেসন হোল্ডার, রোমারিও শেফার্ড ও কেভিন সিনক্লেয়ার।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড

কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, ডোয়াইন ব্রাভো, এভিন লুইস, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, জেসন হোল্ডার, আকিল হোসেন, ফ্যাবিয়ান অ্যালেন, ওবেদ ম্যাকয়, রভম্যান পাওয়েল, ফিদেল এডওয়ার্ডস, লেন্ডল সিমন্স এবং কেভিন সিনক্লেয়ার।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :