অনুশীলনে ফিরেছেন নেইমার

প্রকাশ | ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৪৯

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বার্সালেনোর বিপক্ষে ম্যাচের আগে হুট করে ইনজুরিতে পড়েন পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। ফলে তাকে ছাড়াই ন্যু ক্যাম্পে খেলতে নামে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। এবার দ্বিতীয় লেগ শুরুর আগে সুখবরই পাচ্ছে পিএসজি শিবির। মাঠের অনুশীলনে ফিরেছেন ২৯ বছর বয়সী এই তারকা ফুটবলার।

চলতি মাসের শুরুর দিকে ফরাসি কাপের শেষ বত্রিশে ওঠার লড়াইয়ে কঁয়ের বিপক্ষে ম্যাচে বাম অ্যাবডাক্টরে চোট পান নেইমার। ক্লাবের পক্ষ থেকে তখন জানানো হয়, ব্রাজিলিয়ান তারকার সেরে উঠতে চার সপ্তাহের মতো লাগতে পারে।

গত বৃহস্পতিবার ব্যক্তিগত অনুশীলন শুরু করেন ২৯ বছর বয়সী নেইমার। তার সেরে ওঠার প্রক্রিয়ায় দল খুশি বলে দিজোঁ ম্যাচের আগের দিন শুক্রবার সংবাদ সম্মেলনে জানান পচেত্তিনো। তিনি জানান, ‘সে চিকিৎসক ও পারফরম্যান্স বিভাগের দেওয়া নিয়ম অনুসরণ করছে। সে একক অনুশীলন করছে। মানসিকভাবে বেশ ভালো অবস্থায় আছে। আমরা খুশি। সবকিছু ঠিকঠাক চলছে। সেরে ওঠার পথে অনুমিত সময়ের মধ্যেই আছে সে।’

আগামী ১০ মার্চ দ্বিতীয় লেগে ঘরের মাঠে মেসিদের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। এ ম্যাচে নেইমারকে মাঠে দেখা যাবে বলে আশা করা যাচ্ছে। ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত প্রথম লেগে নেইমারবিহীন বার্সেলোনাকে রীতিমতো উড়িয়ে দিয়েছে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা। জিতেছে ৪-১ গোল ব্যবধানে।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এমএম)