কে বা কারা মোবাইল বিল দিচ্ছেন সাংসদ নূর মোহাম্মদের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৪৪ | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৬:০৭

কি‌শোরগঞ্জ-২ আস‌নের সংসদ সদস্য নূর মোহাম্ম‌দের ব্যক্তিগত মোবাইল নম্বরে ফ্লেক্সিলোড করে কে বা কারা প্রতিনিয়ত টাকা পাঠাচ্ছেন। গত কয়েকদিন ধরে তার নম্বরে এক-দুই হাজার করে বিল পেমেন্ট করা হচ্ছে।

এ ঘটনায় বিব্রত হচ্ছেন জানিয়ে পু‌লি‌শের সা‌বেক এ মহাপরিদর্শক (আইজি) তার নিজের ফেসবুক অ্যাকাউন্টে মোবাইলে বিল পেমেন্টের বেশ কয়েকটি স্ক্রিনশটসহ একটি পোস্ট দিয়েছেন। ঢাকাটাইমস পাঠকদের জন্য পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

সংসদ সদস্য নূর মোহাম্মদ লিখেছেন- ‘কাজটি আপনি করছেন বুঝে কিংবা না বুঝে। মজা করছেন, তাও হতে পারে। ভুল করছেন, মানতে পারছি না। এতগুলো ভুল হয় কি করে!...

বিষয়টি বিব্রতকর, আমার জন্য। পরিচিতজনদের কেউ হলে আশা করব প্রকাশ করবেন, কিছু মনে করব না।...

ফ্লেক্সিতে এক হাজার করে টাকা আসছে আমার ফোনে... গত কিছুদিন ধরে। টাকার পরিমাণটা খুব কম না, বছর দুয়েকের খোরাকি!’

‌উল্লেখ্য, ১৯৮৪ সালে পুলিশের চাকরি নেওয়া নূর মোহাম্মদ ২০০৭ সালের ২৯ জানুয়ারি পুলিশের মহাপরিদর্শকের দায়িত্বগ্রহণ করেন। ২০১০ সালে আইজিপি হিসেবে অবসর নেওয়ার পর একই বছরের ৮ এপ্রিল সরকার তাকে মরক্কোয় বাংলাদেশের রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ দেয়।

২০১৮ সালের নভেম্বরে তিনি কিশোরগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩ লাখ ৭৭৬ ভোট পেয়ে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন।

নূর মোহাম্মদের জন্ম কিশোরগঞ্জে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগে পড়াশুনা করা নূর মোহাম্মদ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। ১৯৭৯-৮০ মেয়াদে হাজী মুহম্মদ মুহসীন হলের ছাত্র সংসদের উপ-সভাপতিও ছিলেন কিশোরগঞ্জ-২ আসনের এ সাংসদ।

ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এসকেএস/ডিএম

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :