চুয়াডাঙ্গায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশ | ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গার দামুড়হুদায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। শুক্রবার রাতে দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামের শ্বশুরবাড়িতে তাকে নির্যাতন করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান মারা যায় গৃহবধূ নুরজাহান খাতুন। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছেন। তবে শাশুড়িকে আটক করেছে পুলিশ।

নিহত গৃহবধূ নুরজাহান খাতুন লোকনাথপুর গ্রামের জাহান আলীর স্ত্রী।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, নুরজাহনাকে বিয়েল পর থেকেই নানাভাবে নির্যাতন করত স্বামীর পরিবারের লোকজন। প্রতিদিনের মারধরের মতো এবারও নুরজাহানকে মারধর করে হত্যা করে তারা।

নিহতের ভাই সুন্নত আলী বলেন, ‘এর আগেও নির্যাতন করে আমার বোনকে তালাক দিয়েছিল জাহান আলী। দুটি সন্তানের কথা ভেবে আমরা সবাই মিলে আবারও সংসার জোড়া লাগিয়ে দিয়েছিলাম।’

দামুড়হুদা মডেল থানার ওসি আব্দুল খালেক ঘটনার জানান, শনিবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের ভাই সুন্নত আলী বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি হত্যা মামলা করেছেন। নিহতের শ্বাশুরিকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। স্বামী জাহানকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এলএ)