অপছন্দের পাত্রের সঙ্গে বিয়ে দেয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৫০ | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৪৯

সাতক্ষীরা নিজের অপছন্দের পাত্রের সঙ্গে বিবাহ দেয়ায় আত্মহত্যা করেছেন এক শিক্ষার্থী। নবমিতা মণ্ডল (২০) সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ইউনিয়নে তেঁতুলডাঙ্গা গ্রামের স্বরজিত মণ্ডলের কন্যা ও সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী।

শুক্রবার গভীর রাতে পরিবারের চোখ ফাঁকি দিয়ে ঘরের আড়ার সঙ্গে গলাই ওড়না পেঁচিয়ে আত্মহত্যার করে নবমিতা।

জানা গেছে, খুলনা জেলার কয়রা থানার শ্রীহমিতলা গ্রামের হিরময় বর্মার পুত্র পরিমল বর্মার সঙ্গে কিছুদিন আগে নবমিতার পরিবারের লোকজন কোট রেজিস্ট্রি করে বিয়ে দেন। শ্বশুরবাড়ির লোকজন (১ মার্চ) সোমবার তাকে বাড়িতে তুলে নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেন। কিন্তু তার আগে নববধূ নবমিতা মণ্ডল পরিবারের উপর অভিমান করে শুক্রবার গভীর রাতে সকলের অগোচরে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে নিজে আত্মহত্যার পথ বেঁচে নেয়।

এ ব্যাপারে স্বামী পরিমল বর্মা জানান, বিয়ের পর থেকে সে আমার সাথে কোন যোগাযোগ করত না। আমি মোবাইলে ম্যাসেজ বা রিং দিলে কোন উত্তর দিতো না। আমাকে এড়িয়ে চলত।

এ ব্যাপারে ব্রহ্মরাজপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিয়াতুল্লাহ জানান, তার সাথে কারও প্রেমের সম্পর্কে ছিল বলে মনে হয়। কেননা নবমিতা মণ্ডলের ঘর থেকে তার হাতের লেখা কয়েক খণ্ডের একটি চিরকুট ইটের ফাঁকে পাওয়া গেছে। একাধিক টুকরো থাকার কারণে সবটুকু ভাল ভাবে বুঝা না গেলেও রুদ্র নামে একটি কথা খুবই স্পষ্টভাবে লেখা ছিল। একাধিক সূত্র জানাই, কলেজছাত্রীর অমতে পরিবারের লোকজন বিয়ে দেয়ায় এমন আত্মহত্যার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন এসময় তার সাথে উপস্থিত ছিলেন ধুলিহর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু, ইউপি সদস্য বিপ্লব বিশ্বাস, আনিছুর রহমান, ইউপি সদস্যা আনজ্ঞুরা বেগম প্রমুখ।

পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাহ করার অনুমতি দেওয়া হয় বলে থানা সূত্রে জানা যায়।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :