রাখির মায়ের চিকিৎসা করাবেন সালমান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১০:৫০

বলিউড সুপারস্টার সালমান খান খুবই রাগী। তার আক্রোশের শিকার হয়ে অনেকের ক্যারিয়ার নষ্ট হয়ে গেছে। এসব কথা যেমন সবাই জানেন, তেমনি ভাইজানের দিলদরিয়া হওয়ার ঘটনাও কারো অজানা নয়। কারো বিপদের কথা কানে গেলেই তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেন।

সেই ধারাবাহিকতায় এবার বলিউডের আইটেম তারকা রাখি সাওয়ান্তের ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন দাবাং খান সালমান। রাখীর মা ক্যানসারে আক্রান্ত। ইতোমধ্যে চার বার তার কেমোথেরাপি হয়েছে। চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন।

বিগ বসে অংশগ্রহণ করে রাখি আগেই জানিয়েছিলেন, মায়ের চিকিৎসা করার জন্যই তিনি এবারের প্রতিযোগিতায় নাম লিখিয়েছেন। এই শো থেকে পাওয়া অর্থেই তিনি মায়ের চিকিৎসা করবেন। একথা শুনেই সালমান এগিয়ে এলেন সাহায্য করতে। নিয়ে নিলেন রাখির মায়ের পুরো চিকিৎসার ভার।

কেউ বিগবসে আসেন জনপ্রিয় হতে। কেউ আসেন শুধু খেলাটি খেলবেন বলে। আবার কেউ আসেন টাকার প্রয়োজনে। রাখি শেষের দলেই পড়েছেন। এবারের বিগ বসে তিনি অংশ নেন, হেরেও যান। তাতে অবশ্য দুঃখিত নন নায়িকা। বরং ১৪ লাখ টাকা উপহার নিয়েই তিনি খুশি।

রাখির কথায়, ‘গোটা বিগবসের জার্নি নিয়ে আমি দারুণ খুশি।৷ শেষ পর্যন্ত কেন আমি থাকিনি, কেন আমি জিতলাম না, তা নিয়ে একটুও দুঃখ নেই আমার। কারণ, আমার যতটা টাকা প্রয়োজন ছিল, ততটা আমি পেয়ে গিয়েছি।’

রাখি আরও জানিয়েছেন, ‘আসলে মা-ই আমার কাছে গোটা বিশ্ব। মাকে প্রাণে বাঁচাতে হবে। বিগবস থেকে পাওয়া এই ১৪ লাখ টাকা আমার মায়ের কেমোথেরাপিতে লেগে যাবে। এটাই আমার কাছে সবচেয়ে বড় পুরস্কার।’

ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :