সার্জারির জন্য ‘বড় ছেলে’কে চেন্নাই পাঠালেন মিমি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১১:১৬

কলকাতার অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তীর বাড়িতে দুটি পোষ্য। একটির নাম চিকু, অন্যটির নাম ম্যাক্স। বয়সে ছোট ম্যাক্স খুবই চঞ্চল। অন্যদিকে, চিকু অনেকটা শান্তশিষ্ট স্বভাবের, আদুরে। পোষ্য দুটিকে নায়িকা তার দুটি ছেলে মনে করেন। চিকু বড় ছেলে, ম্যাক্স ছোট ছেলে।

মিমির ভক্তদের জন্য খারাপ খবর হলো, তার বড় ছেলে চিকুর ক্যানসার। সার্জারির জন্য শনিবার তাকে চিন্নাইয়ে পাঠানো হয়েছে। তবে মিমি সঙ্গে যাননি। অভিনেত্রী জানান, শুটিংয়ের কাজ শেষ করে ১ মার্চ তিনিও চেন্নাইয়ে যাবেন।

মিমি বলেন, ‘চিকুকে সুস্থ করে তোলাই এখন আমার সবচেয়ে বড় কাজ। বাকি সব পরে ভাবব। চিকুকে চেন্নাই পাঠানো হয়েছে শনিবার। আমি শুটিংয়ের কাজ শেষ করেই ১ মার্চ ওর কাছে চলে যাব। বাকিটা জগন্নাথ দেবের হাতে।’

গত বছরের নভেম্বরে চিকু ৮ বছরে পা দিয়েছে। সেই জন্মদিনে চিকুকে নিয়ে ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করেছিলেন মিমি। সঙ্গে ছিল তার ছোট ছেলে ম্যাক্স। চিকু আর ম্যাক্সকে ঘিরেই তার পরিবার। ওদের সঙ্গে কাটানো মুহূর্ত ভক্তদের সঙ্গে বরাবর শেয়ার করেন নায়িকা।

শুধু এখন নয়, লকডাউনের মধ্যেও বিভিন্ন জায়গায় গিয়ে পোষ্যদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন পশুপ্রেমী মিমি। সে বিষয় নিয়ে কোথাও কোনো দিন জাহির করেননি তিনি। এই মুহূর্তে বড় ছেলে চিকুর জন্য প্রার্থনা করা ছাড়া আর কিছুই ভাবতে চান না অভিনেত্রী।

ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :