দর্শকের মন জয়ের মিশনে জাহ্নবী

প্রকাশ | ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১২:১৩

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

২০১৮ সালে করণ জোহরের হাত ধরে ‘ধড়ক’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল প্রয়ত সুপারস্টার নায়িকা শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুরের। এখন পর্যন্ত তার ঝুলিতে তিনটি সিনেমা। কিন্তু কোনোটাতেই তেমন ছাপ ফেলতে পারেননি তিনি। বরং নানা কটুক্তির মুখে পড়তে হয়েছে তাকে।

তবে সব কিছুই এখন গা সওয়া হয়ে গেছে প্রযোজক বনি কাপুর ও শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুরের। এ ধরনের নিন্দা-সমালোচনাকে নিজের কাজের অংশ হিসেবে ধরে নিয়েছেন তিনি। এখন তার ইচ্ছা,  সব কিছুকে পাশ কাটিয়ে দর্শকদের ‘মন জয়’ করবেন। সেই মতো কাজেই নেমে পড়েছেন।

জাহ্নবীর বিশ্বাস, কঠোর পরিশ্রম তাকে দর্শকের ভালোবাসা এনে দেবে। অভিনেত্রী মনে করেন, তিনি যখন বলিউডে কাজ করার সিদ্ধান্ত নিয়েছিলেন, তখনই নিজেকে দর্শকদের কাছে সঁপে দিয়েছিলেন। কিন্তু দর্শক তো তাকে ভালোবাসতে বাধ্য নন। তাই এখন তাদের ভালোবাসা পাওয়ার জন্য কাজ করতে চান।

অভিনেত্রীর কথায়, সবার মন জেতার জন্য আমাকে কাজ করে যেতে হবে। কিন্তু খুব কম ক্ষেত্রেই একজন মানুষ সবার মন জয় করতে পারে। তবে আমি সে রকমই কিছু করে দেখানোর আকাঙ্ক্ষা রাখি। সেই জায়গায় পৌঁছানোর জন্য আমি কঠোর পরিশ্রম করছি। আশা করি সফল হবো।’

কাজের ক্ষেত্রে এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে জাহ্নবী অভিনীত ‘রুহি’ নামের একটি ছবি। সেখানে তিনি স্ক্রিন শেয়ার করেছেন রাজকুমার রাও ও বরুণ শর্মার সঙ্গে। এই প্রথম ‘হরর-কমেডি’ ঘরানার ছবিতে অভিনয় করলেন জাহ্নবী। ছবিটি মুক্তি পাবে আগামী ১১ মার্চ।

ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এএইচ