ডামুড্যা পৌরসভায় আ.লীগের বিদ্রোহী প্রার্থীর জয়

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ২০:২০

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম রাজা ছৈয়াল বিজয়ী হয়েছেন। রবিবার সকাল ৮টা থেকে স্থগিত দুটি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। শেষ হয় বিকাল ৪টায়। পরে ভোট গণনা শেষে সন্ধ্যায় বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়।

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়েছিল এই পৌরসভা নির্বাচন। ইটপাটকেল নিক্ষেপ ও ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনায় ওই দিন ডামুড্যা পৌরসভার ২ ও ৫ নং কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছিল। পরে নির্বাচন কমিশন স্থগিত ওই কেন্দ্র দুটিতে ভোটগ্রহণ নির্ধারণ করে রবিবার।

জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি ডামুড্যা পৌরসভার সাতটি কেন্দ্রে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম রাজা ছৈয়াল পেয়েছিলেন ৩ হাজার ৯৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে কামাল উদ্দিন আহমদ পেয়েছিলেন ২ হাজার ৩২৬ ভোট। এক হাজার ৬৪৯ ভোটে এগিয়ে ছিলেন বিদ্রোহী প্রার্থী রাজা। আর স্থগিত ২নং ও ৫নং দুইটি কেন্দ্রে মোট ভোট ৩ হাজার ৩৬১ ভোট।

ডামুড্যা উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, রবিবার ৯টি কেন্দ্রে ঘোষিত ফলাফলে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জগ প্রতীক নিয়ে রেজাউল করিম রাজা ছৈয়াল ৫ হাজার ৮৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের কামাল উদ্দিন আহমদ নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ৩৭৩ ভোট। বিএনপির (ধানের শীষ) নাজমুল হক সবুজ মিয়া পেয়েছেন ৪৪০ ভোট এবং বিএনপির বিদ্রোহী প্রার্থী (মোবাইল ফোন) মো. আলমগীর হোসেন মাদবর পেয়েছেন ৬৪৯ ভোট।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :