নোয়াখালীতে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

প্রকাশ | ০১ মার্চ ২০২১, ২০:৩৮ | আপডেট: ০১ মার্চ ২০২১, ২০:৪১

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালী জেলা পুলিশের উদ্যোগে পুলিশ মেমোরিয়াল ডে’২১ পালন করা হয়েছে। জেলার পুলিশের অন্যান্য ইউনিট, পুলিশ ট্রেনিং সেন্টার, পিবিআই, সিআইডি, রেলওয়ে পুলিশসহ কর্তব্যরত অবস্থায় শহীদ পুলিশ পরিবারের প্রায় ২৫০ জন সদস্যদের উপস্থিতিতে শহীদদের বেদীতে পুষ্পস্তবক প্রদান করা হয়।

সোমবার সকাল সাড়ে ১০টায় জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠানের শুরুতে পুলিশ লাইন্সের একটি চৌকষ দল শহীদ পুলিশ সদস্যদের অস্থায়ী বেদীতে সশস্ত্র সালাম প্রদান করেন।

পুলিশ লাইন্সে অবস্থিত শহীদ মনিরুল হক হলে আলোচনা সভায় জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- পুলিশ ট্রেনিং সেন্টার নোয়াখালীর কমান্ড্যান্ট ডিআইজি এসএম রোকন উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. জাকির হোসেন খান। স্বাগত বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা।

পরে শহীদ নিরস্ত্র পুলিশ পরিদর্শক মনিরুল ইসলামের স্ত্রী পারভীন আক্তার এবং নিহত কনস্টেবল পিযুষ চন্দ্র পালের স্ত্রী রীতা রানী পাল স্মৃতিচারণমূলক বক্তব্য প্রদান করেন। তাদের বক্তব্যে নিহত পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ মেমোরিয়াল ডে পালনের আয়োজন এবং তাদের খোঁজ-খবর নেওয়ার বিষয়ে প্রধানমন্ত্রী ও পুলিশ প্রধানসহ পুলিশ সুপারকে ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে তাদের সর্বদা খোঁজ-খবর রাখার অনুরোধ করেন। অনুষ্ঠানে শহীদ পুলিশ পরিবারের সদস্যদের জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে উপহার সমগ্রী প্রদান ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

(ঢাকাটাইমস/১মার্চ/এলএ)