মির্জাপুরের নতুন ইউএনও হাফিজুর রহমান

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০২১, ২১:১৬

টাঙ্গাইলের মির্জাপুরের নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে মো. হাফিজুর রহমান যোগদান করেছেন। সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মধ্যদিয়ে তিনি দায়িত্ব গ্রহণ করেন।একই অনুষ্ঠানে ইউএনও আবদুল মালেককে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।

ইউএনও মো. হাফিজুর রহমান গোপালগঞ্জ জেলায় সহকারী কমিশনার হিসেবে তার কর্মকাল শুরু করেন। এরপর তিনি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। সর্বশেষ ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন তিনি।

পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার বাসিন্দা হাফিজুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বায়োকেমিস্ট্রি ও মলিকুলার বায়োলজিতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর ৩৩তম বিসিএসে প্রশাসন ক্যাডারের কর্মকর্তা হিসেবে চাকরিতে যোগদান করেন। ব্যক্তি জীবনে তিনি দুই সন্তানের জনক।

দায়িত্ব গ্রহণের পর ইউএনও মো. হাফিজুর রহমান বলেন, মির্জাপুরে রাজনৈতিক দল ও সকল শ্রেণিপেশার প্রতিনিধিদের সমন্বয়ে পূর্ববর্তী ইউএনও আবদুল মালেকের পথ অনুসরণ করে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডসহ জনসেবা করে যাবেন।

(ঢাকাটাইমস/১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :