মিমির কুকুরের সুস্থতা কামনা সাবেক প্রেমিকের

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২১, ১২:০৬

টলিউড ও সাংসদ মিমি চক্রবর্তীর বাড়িতে দুটি পোষ্য। বড়টির নাম চিকু, ছোটটির নাম ম্যাক্স। এদের মধ্যে চিকু ক্যানসারে আক্রান্ত। বর্তমানে তার চিকিৎসা চলছে চেন্নাইয়ে। সন্তানসম মিমির সেই পোষ্যের সুস্থতার জন্য প্রার্থনা জানালেন নায়িকার সাবেক প্রেমিক পরিচালক রাজ চক্রবর্তী।

মিমি ও চিকুর একসঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে রাজ লেখেন, ‘সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা চিকুর জন্য। ও যেন দ্রুত সুস্থ হয়ে ওঠে।’

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্ট্যাটাস দিয়ে নিজের পোষ্যের ক্যানসার হওয়ার কথা জানান মিমি। ওই স্ট্যাটাসে তিনি, চিকুর সুস্থতার জন্য সকলকে প্রার্থনা করতেও বলেন। সাবেক প্রেমিকার সেই আর্জি চোখে পড়তেই চিকুর সুস্থতা কামনায় পোস্ট দিলেন রাজ।

টলিউডে এক সময় মিমির সঙ্গে পরিচালক রাজের সম্পর্ক নিয়ে ব্যাপক চর্চা হতো। তারা দুজনে নাকি বিয়ের পরিকল্পনাও করেছিলেন। কিন্তু টেকেনি সে সম্পর্ক। এর অল্প কিছুদিন পরেই ২০১৮ সালে সবাইকে অবাক করে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে বিয়ে করেন রাজ।

এই ঘটনা নিয়ে সে সময় বেশ ভেঙে পড়েছিলেন মিমি। পরে অবশ্য নিজেকে সামলে নেন। নিজের মনকে শক্ত করে তৃণমূল কংগ্রেসের ব্যানেরে যাদবপুর কেন্দ্র থেকে ভোটে দাঁড়ান। জিতেও যান। এখন তিনি সাংসদ। কিন্তু সন্তানসম চিকুর জন্য আবারও মন ভারী অভিনেত্রীর।

ঢাকাটাইমস/০২মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :