চট্টগ্রামে বিজিএমইএ নির্বাচনের প্রচারণা শুরু

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২১, ১২:৩২

আসন্ন বিজিএমইএ নির্বাচনকে ঘিরে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেছে চট্টগ্রামের সম্মিলিত পরিষদ। গত ১ মার্চ থেকে হযরত শাহ্ আমানত (রঃ) এর মাজার জিয়ারতের মধ্য দিয়ে এ প্রচারণার কাজ শুরু হয়।

মাজার জিয়ারত করেই সকলকে সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করে বিজয়ের জন্য সকলের দোয়া চেয়েছে সম্মিলিত পরিষদের প্রার্থীরা।

এ নির্বাচনে সহসভাপতি পদে প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম দেশের স্বনামধন্য শিল্প পরিবার ওয়েল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক। এর আগে তিনি বিজিএমইএর পরিচালক নির্বাচিত হয়ে নিষ্ঠা, সততা ও সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

বিজিএমইএ সদস্যদের নিকট ভোট প্রার্থনা করে তিনি বলেন, ‘পোশাক শিল্পের উন্নয়ন ও অগ্রগতিতে সাংগঠনিকভাবে কাজ করছে বিজিএমইএ। তাই এ সংগঠন পরিচালনায় উপযুক্ত নেতৃত্বের উপর অনেক কিছুই নির্ভর করে। উপযুক্ততার বিচারে আমি ন্যায় নিষ্ঠতা, কর্মপরায়নতা, মার্জিত আচরণ, মেধা ও দূরদর্শীতাকে প্রাধান্য দিয়ে থাকি। সহসভাপতি নির্বাচিত হয়ে আমি আমাদের পোশাক তৈরি ও রপ্তানিকারীদের গৌরবদীপ্ত সংগঠনকে আরো গতিশীল ও গৌরবোজ্জল করতে সর্বশক্তি দিয়ে কাজ করে যাব, ইনশাল্লাহ।’

মাজার জিয়ারতকালে সম্মিলিত পরিষদ চট্টগ্রাম থেকে আরও উপস্থিত ছিলেন- বিজিএমইএ এর প্রথম সহসভাপতি এরশাদ উল্লাহ, শাহাব উদ্দিন, নাছির উদ্দিন চৌধুরী, এস এম আবু তৈয়ব, মাঈনুদ্দীন আহমেদ মিন্টু, বর্তমান সহসভাপতি এম এ সেলিম, পরিচালক মুসা, অঞ্জন শেখর দাশ, মেরাজ ই মুস্তফা, সাবেক পরিচালক হেলাল উদ্দিন তুফান, এ এম এন সাইফউদ্দিন, সৈয়দ মো. তানভীরসহ চট্টগ্রাম থেকে মনোনীত অন্যান্য পদের প্রার্থীরা।

(ঢাকাটাইমস/২মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :