ক্রিকেটারের করোনায় পিছিয়ে গেল পিএসএলের ম্যাচ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ মার্চ ২০২১, ১৫:১৫ | প্রকাশিত : ০২ মার্চ ২০২১, ১৩:১৭

পাকিস্তান সুপার লিগের(পিএসএল) ম্যাচ শুরু হওয়ার আগ মুহূর্তে ফাওয়াদ আহমেদের করোনা পজেটিভের খবর শোনা গেলে ইসলামাবাদ ইউনাইটেড-কোয়েটা গ্ল্যাডিয়েটরস মধ্যকার ম্যাচটি স্থগিত করা হয়। পরক্ষণে আবারো নতুন সময়সূচি প্রদান করে পিএসএল কর্তৃপক্ষ। উক্ত ম্যাচে আজ সন্ধ্যা সাড়ে ৭টায় দুদল আবারো মাঠে নামবে।

করাচিতে মাঠে সময়মতো মাঠে নামছিল না দুদল। তখনো ধারণা করা হয় কিছু একটা ঝামেলা হয়েছে। পরক্ষণে জানা যায় আসল ঘটনা। ইসলামাবাদের অস্ট্রেলিয়ান স্পিনার ফাওয়াদ আহমেদের করোনা পজেটিভ এসেছে। কিছুক্ষণ অপেক্ষার করার পর রাত ৯টায় ম্যাচটি স্থগিতের ঘোষণা দেয়া হয়।

দুই দিন আগেই করোনার উপসর্গ দেখা গিয়েছিল অস্ট্রেলিয়ার জার্সিতে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলা ফাওয়াদের। তাৎক্ষণিক আইসোলেশনে নেয়া হয় ৩৯ বছর বয়সী এই লেগ স্পিনারকে।

এবারের পিএসএল করোনার ঝামেলায় পড়ার দ্বিতীয় ঘটনা এটি। যদিও এবারই প্রথম কোনো ক্রিকেটার করোনা পজিটিভ হলেন। তবে গত ২১ ফেব্রুয়ারি পেশোয়ার জালমির অধিনায়ক অধিনায়ক ওয়াহাব রিয়াজ এবং কোচ ড্যারেন স্যামিকে বাধ্যতামূলক তিনদিনের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছিল, তারা বায়ো-সিকিউর বাবলের বাইরে একজনের সঙ্গে দেখা করেছিলেন বলে।

উল্লেখ্য, পিএসএলের এবারের আসরে এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলে দুটিতে জিতেছে ইসলামাবাদ ইউনাইটেড। ফলে ৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের চার নম্বরে অবস্থান করছে দলটি। অন্যদিকে তিন ম্যাচে এখন পর্যন্ত জয়ের দেখা পায়নি কোয়েটা গ্ল্যাডিয়েটরস। স্বাভাবিকভাবেই দলটি পয়েন্ট টেবিলে সবার শেষেই অবস্থান করছে।

(ঢাকাটাইমস/২মার্চ/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :