‘কসাই’ নিয়ে আশাবাদী এলিনা শাম্মী

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২১, ১৩:৫৪

এ প্রজন্মের জনপ্রিয় টিভি উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী এলিনা শাম্মী। সাবলীল অভিনয়ের মাধ্যমে জয় করে নিয়েছেন অগণিত ভক্ত ও দর্শকের হৃদয়। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও নিয়মিত কাজ করছেন তিনি। সম্প্রতি তিনি রায়হান রাফির ‘জানোয়ার’ ওয়েব ফিল্মে অভিনয় করে প্রশংসিত হয়েছেন বিভিন্ন মহলে। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘কসাই’ নামে একটি ছবির কাজ।

প্রচারের অংশ হিসাবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবিটির একটি লুক প্রকাশ করা হয়। ‘কসাই’ পরিচালনা করেছেন আলোচিত নির্মাতা অনন্য মামুন। শাম্মী ছাড়াও এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব, প্রিয়মনি, রাশেদ মামুন অপু ও কাজী নওশাবাসহ অনেকে। জানা গেছে, সব কাজ শেষ, চলতি মাসেই ছবিটি মুক্তি পেতে পারে।

‘কসাই’ নিয়ে এলিনা শাম্মী বলেন, ‘এই ছবিতে আমার চরিত্রের নাম ‘নাজনীন’। যে কিনা একজন ডিবি পুলিশ অফিসার। দারুণ একটি চরিত্র। এ ছবির যিনি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন, তিনি নানা অপরাধমূলক কর্মকাণ্ড করে বেড়ান। তাকে ধরার জন্য আমি টিম নিয়ে ঝাঁপিয়ে পড়ি। আমি বলব, এ ছবির কাহিনিই ছবির নায়ক। দর্শক ছবিটি দেখলে তৃপ্তি পাবে বলে আমার বিশ্বাস।’

তিনি আরও বলেন, ‘আমি প্রথমবার অনন্য মামুনের ছবিতে অভিনয় করলাম। তিনি গুছিয়ে কাজ করেন বলেই দ্রুত শুটিং শেষ করতে পেরেছি। কনকনে শীতের মধ্যে ফরিদপুরে সবাই কষ্ট করে শুটিং সম্পন্ন করেছি। ইতিমধ্যে ছবিটির সম্পাদনার কাজও শেষ হয়েছে। আশা করছি শিগগিরই ছবিটি মুক্তি পাবে।’

এদিকে, আগামী ১৯ মার্চ মুক্তি পেতে যাচ্ছে এলিনা শাম্মী অভিনীত আরেক আলোচিত চলচ্চিত্র ‘গন্তব্য’। এই ছবিটি নির্মাণ করেছেন অরণ্য পলাশ। এছাড়া নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ ছবিতেও কাজ করছেন প্রতিভাবান এই অভিনেত্রী।

ঢাকাটাইমস/০২মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :