সড়কে ছিল পাথরের স্তুপ, পিকআপের ধাক্কায় সিএনজিযাত্রী নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২১, ১৪:৫৬

কুড়িগ্রামের রাজারহাট-তিস্তা সড়কে পিকআপের ধাক্কায় সিএনজির এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। এ দুর্ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসীর পাথরের ঢিলে পুলিশসহ আরো তিনজন আহত হয়েছেন। ওই রাস্তায় পাথরের স্তুপ ছিল বলে এ দুর্ঘটনা ঘটেছে বলে অভিযোগ রয়েছে।

গত সোমবার রাত ৯টার দিকে রাজারহাট-তিস্তা সড়কের অদিতি সুধি কানন তেলের পাম্পের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে। এতে নিহতের নাম নুরুল ইসলাম (৮০) । তিনি উপজেলার সদর ইউনিয়নের দূর্গাচরণ ছাটগ্রামের মৃত দছিরউদ্দিনের ছেলে। পুলিশ ঘাতক পিকআপটিকে আটক করেছে।

পুলিশ জানায়, ওই তেলের পাম্পের পূর্বপাশে রেললাইনের পাথর স্তুপ করে রাখার ছিল। তাই, রাজারহাট থেকে একটি পিকআপ তিস্তার দিকে যাওয়ার সময় তিস্তা থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজির সঙ্গে সামনে থেকে ধাক্কা লাগে ওই পিকাপের। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এসময় সিএনজিতে রংপুর থেকে আসা নুরুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। এসময় এলাকাবাসীরা লাশ দেখতে ভিড় করলে দুই পাশের যানচলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে যানজট নিরসনে কাজ শুরু করে। কিন্তু বিক্ষুব্ধ যুবকরা অতর্কিতভাবে যানবাহনের উপর রেললাইনের পাথর ছুঁড়তে থাকলে রাজারহাট থানার এসআই শরিফুল ইসলাম, কন্সটেবল জাহাঙ্গীর আলম ও ব্যবসায়ী মকবুল হোসেন আহত হয়। তাদের রাজারহাট স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রায় এক ঘণ্টা পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে এবং যানচলাচল স্বাভাবিক হয়।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার জানান, নিহতের পরিবার থানায় এখনও কোনো অভিযোগ করেননি।

(ঢাকাটাইমস/২মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :