ভারত-ইংল্যান্ড টেস্টে এমন পিচ থাকবে!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২১, ১৭:৪৫

ভারত ও ইংল্যান্ডের মধ্যকার তৃতীয় টেস্ট শেষ হয়েছিল মাত্র দুইদিনে। ম্যাচটি ভারত জিতে নিয়েছিল ১০ উইকেটে। ম্যাচের দুইটি দিনই আধিপত্য বিস্তার করেছিলেন স্পিনাররা। ম্যাচের দুই ইনিংসে ইংল্যান্ডের স্কোর ছিল যথাক্রমে ১১২ ও ৮১।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচের উইকেট নিয়ে ব্যাপক সমালোচনা হচ্ছে। ইংল্যান্ড ক্রিকেট দলের সাবেক তারকা ও বর্তমান ক্রিকেট কমেন্টেটর মাইকেল বেভান এই পিচ নিয়ে কঠোর সমালোচনা করেছেন।

গত ম্যাচটি যে ভেন্যুতে অনুষ্ঠিত হয়েছিল ঠিক সেই ভেন্যুতেই আগামী ৪ মার্চ অনুষ্ঠিত হবে চতুর্থ টেস্ট ম্যাচ। এই ম্যাচে কেমন উইকেট হতে পারে তা নিয়ে একটু মজাই করলেন মাইকেল বেভান।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি আপলোড করেছেন বেভান। এই ছবিতে দেখা যাচ্ছে তিনি এমন একটি উইকেটে ব্যাট করতে দাঁড়িয়েছেন যেখানকার মাটি খুঁচে এলোমেলো করে রাখা হয়েছে।

চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ইংল্যান্ড জিতলেও পরের ম্যাচ দুইটি ভারত জিতে নিয়েছে। টানা দুই ম্যাচ হারায় টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার দৌঁড় থেকে ছিটকে গেছে ইংল্যান্ড। তবে, টিকে আছে ভারত। শেষ ম্যাচে ভারত জিতলে কিংবা ড্র করলে ফাইনালে উঠে যাবে।

(ঢাকাটাইমস/২ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :