রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২১, ১৮:০৯

রাজশাহীতে শুরু হয়েছে বিএনপির বিভাগীয় সমাবেশ। মঙ্গলবার বেলা ৩টায় রাজশাহী মহানগরীর মাদরাসা ময়দান সংলগ্ন একটি কমিউনিটি সেন্টারের পাশে এই সমাবেশ শুরু হয়।

সমাবেশের শুরুতেই মঞ্চে ওঠা নিয়ে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে তুমুল হট্টগোল দেখা গেছে। অপ্রীতিকর পরিস্থিতি ঠেকাতে প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। সমাবেশস্থলের পাশে প্রস্তুত রাখা হয়েছে পুলিশের জলকামান ও একটি এপিসি যান। আছেন রাজশাহী মহানগর পুলিশের কুইক রেসপন্স টিম এবং র‌্যাব সদস্যরা।

সোমবার সকাল থেকে রাজশাহীর সঙ্গে দেশের সব রুটের বাস চলাচল বন্ধ রয়েছে। মঙ্গলবারও বাস চলাচল শুরু হয়নি। তারপরও বিভাগের বিভিন্ন স্থান থেকে নানা যানবাহনে রাজশাহী এসেছেন বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। দুপুরের পর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে তারা সমাবেশস্থলের দিকে যাচ্ছেন। পথে পথে পুলিশ সদস্যরা সন্দেহজনক ব্যক্তিদের শরীর তল্লাশি করছেন।

বিএনপির এই সমাবেশে প্রধান অতিথি বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। বিশেষ অতিথি হিসেবে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, হাবিবুর রহমান হাবিব, বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সারোয়ার, হারুনার রশিদ এমপি, রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকতের উপস্থিতি দেখা গেছে।

এই সমাবেশের সভাপতি রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। সঞ্চালকের দায়িত্ব পালন করেন নগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।

(ঢাকাটাইমস/২মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :