ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২১, ২৩:২৪

গাজীপুরের টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল জাহিদুল ইসলাম(৩৫) নামে এক যুবকের। সোমবার রাত সাড়ে ১১টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মিলগেইট পিপলস সিরামিকের সামনে ছিনতাইকারী দলের উপর্যুপরি ছুরিকাঘাতে মৃত্যু হয় তার।

নিহত জাহিদুল ইসলাম নেত্রকোণা জেলার বারহাট্টা থানার লামাপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে। তিনি গাজীপুরের মালেকের বাড়ি এলাকার জনৈক সামছুল ইসলামের বাড়িতে সপরিবারে ভাড়া থেকে স্থানীয় এমাজিং ফ্যাশন্সে ড্রাইভার হিসেবে চাকরি করতেন।

পুলিশ জানায়, সোমবার রাতে নিহত জাহিদুল অফিসের সিনিয়র এক কর্মকর্তাকে বারিধারা ডিওএইচএস এর বাসায় পৌঁছে দিয়ে অফিসের গাড়িযোগে নিজ বাসায় ফিরছিলেন। পথে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে গাড়ি থেকে নামলে পেছন থেকে চার-পাঁচজন দুষ্কৃতিকারী জাহিদুলের মাথায় ও উরুতে ছুরিকাঘাত করে অটোরিকশাযোগে দ্রুত পালিয়ে যায়।

এসময় পার্শ্ববর্তী টহল পুলিশ সড়কের উপর রক্তাক্ত অবস্থায় জাহিদুলকে দেখে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর মর্গে পাঠানো হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত)জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ছিনতাইকারী চক্রটিকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন।

(ঢাকাটাইমস/২মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :