প্রথমবার নিজ জেলায় শুটিংয়ে নিরব

প্রকাশ | ০৩ মার্চ ২০২১, ১৪:৫৭ | আপডেট: ০৩ মার্চ ২০২১, ১৫:১৪

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

নতুন ছবি ‘ফিরে দেখা’র শুটিং শুরু করলেন হালের জনপ্রিয় চিত্রনায়ক নিরব হোসেন। সরকারি অনুদানপ্রাপ্ত এই ছবির পরিচালক নব্বইয়ের দশকের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। এখানে নিরবের বিপরীতে আছেন অর্চিতা স্পর্শিয়া। মঙ্গলবার ভোর থেকে রাজবাড়ীতে পদ্মা নদীর পাড়ে গান দিয়ে ছবিটির শুটিং শুরু হয়েছে। সেখানে নিরব-স্পর্শিয়া দুজনেই অংশ নেন।

‘ফিরে দেখা’র নায়ক নিরব রাজবাড়ীরই ছেলে। এ ছবির মাধ্যমে ক্যারিয়ারে প্রথমবার তিনি নিজ জেলায় শুটিং করছেন। এ জন্য ‘ফিরে দেখা’ নিয়ে তার অনুভূতিটাও অন্যরকম। নায়ক জানান, রাজবাড়ীতে টানা ২০ দিন হবে ছবিটির শুটিং।

নিরব বলেন, ‘রাজবাড়ী আমার জেলা। প্রথমবার নিজের এলাকায় সিনেমার শুটিং করছি। অন্যরকম অনুভূতি, অন্যরকম ভালো লাগা কাজ করছে। এখানে আমার দাদা ও নানা বাড়ি। সবাই আমার আপন মানুষ। তাই এই সিনেমার জন্য আমার আলাদা একটা টান কাজ করছে। মঙ্গলবার ভোর থেকে গানের শুটিং করেছি। সন্ধ্যায় করেছি অন্য দৃশ্যের শুটিং।’

মুক্তিযুদ্ধের সময়ের গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামের একটি পরিবার ও চিত্রনায়িকা রোজিনার স্মৃতি থেকে কিছু ঘটনা নিয়ে নির্মিত হচ্ছে ‘ফিরে দেখা’। পাশাপাশি এর কাহিনি এবং চিত্রনাট্যও লিখেছেন রোজিনা। এছাড়া ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ও করছেন। তার বিপরীতে রয়েছেন ‘বেদের মেয়ে জোছনা’ খ্যাত নায়ক ইলিয়াস কাঞ্চন। নিরব ও স্পর্শিয়াকে দেখা যাবে ছবির কেন্দ্রীয় চরিত্রে।

প্রথমে র‌্যাম্প মডেলিং, পরবর্তীতে ২০০৯ সালে শাহীন সুমন পরিচালিত ‘মন যেখানে হৃদয় সেখানে’ ছবির মাধ্যমে ঢালিউড যাত্রা শুরু হয় নিরবের। সেই থেকে এখন পর্যন্ত নিয়মিত অভিনয় করে চলেছেন বড়পর্দায়। সেই ধারাবাহিকতায় ইতোমধ্যে তিনি শেষ করেছেন ‘ক্যাসিনো’ ও ‘তিতুমীর’ নামে দুটি ছবির কাজ। সে দুটি মুক্তির আগেই নামলেন ‘ফিরে দেখা’র শুটিংয়ে।

ঢাকাটাইমস/০৩মার্চ/এএইচ