চট্টগ্রামে প্রবাসীর স্ত্রী হত্যায় চারজনের মৃত্যুদণ্ড

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ মার্চ ২০২১, ১৬:৩৫ | প্রকাশিত : ০৩ মার্চ ২০২১, ১৬:৩০

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন রৌফাবাদ এলাকায় প্রবাসীর স্ত্রী পারভিন আক্তার হত্যা মামলায় চারজনের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। এছাড়া প্রত্যেককে ৩০ হাজার টাকা করে জরিমানা এবং অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

বুধবার দুপুরে চট্টগ্রামের অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞা এই দণ্ডাদেশ দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- ফটিকছড়ির ১৯ নম্বর সমিতির হাট ইউনিয়নের সাদেক নগরের মৃত নুরুল ইসলামের ছেলে মো. ইয়াছিন (২৭), হাটহাজারীর পূর্ব মেখল গ্রামের মো. মুসার ছেলে মনসুর (২৫), একই এলাকার মো. ইউসুফের ছেলে মো. তৈয়ব প্রকাশ রানা (২৪) এবং সৈয়দুর রহমান বাড়ির আহমদ ছফার ছেলে মো. ইসহাক। মো. ইয়াছিন ছাড়া অন্য তিন আসামি পলাতক রয়েছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মোহাম্মদ নোমান চৌধুরী বলেন, হত্যাকাণ্ডের ধারায় চারজনের মৃত্যুদণ্ড হলেও দস্যুতার ধারায় তাদের যাবজ্জীবন কারাদণ্ড ও জরিমানা করা হয়েছে।

২০১৬ সালের ৩ মার্চ রাত সাড়ে ৯টার দিকে নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন রৌফাবাদ বাংলাদেশ কো-অপারেটিভ হাউজিং সোসাইটির জয়নব ভিলার তৃতীয় তলায় পশ্চিম পাশের ১১১ নম্বর ফ্ল্যাটে পারভিন আক্তারকে হত্যা করা হয়। ঘটনার পর পারভিনের স্বামী প্রবাসী মো. নুরুল আলম বায়েজিদ থানায় হত্যা মামলা করেন। চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতে ১৫ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়। ২০১৭ সালের ৫ মার্চ মামলার চার্জ গঠন করা হয়।

(ঢাকাটাইমস/০৩মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :