সাংবাদিক মোস্তাক হত্যার প্রতিবাদে ছাত্রদলের মশাল মিছিল

প্রকাশ | ০৩ মার্চ ২০২১, ২০:০৩

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের কালিয়াকৈরে মঙ্গলবার রাত ৯টায় লেখক মোস্তাক আহমেদ হত্যার প্রতিবাদে কালিয়াকৈর উপজেলা ছাত্রদল একটি মশাল মিছিল বের করে। এসময় ওই মশাল মিছিল উপজেলা আওয়ামী লীগের বাধায় পণ্ড হয়ে যায়।

স্থানীয় আওয়ামী লীগ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯টায় কালিয়াকৈর উপজেলা ছাত্রদল ও পৌর  ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কালিয়াকৈর বাজার এলাকা থেকে মশাল মিছিল শুরু করে বাইপাস এলাকার দিকে যায়। এসময় উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা একত্রিত হয়ে ধাওয়া দিয়ে ছাত্রদলের ওই মশাল মিছিল পণ্ড করে দেয়।

এ ব্যাপারে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাকিল মোল্লা বলেন, আমরা মঙ্গলবার রাতে লেখক মোস্তাক আহমেদ হত্যার প্রতিবাদে একটি মশাল মিছিল বের করি। আমরা বেশ শান্তিপূর্ণভাবে মিছিলটি পরিচালনা করে কালিয়াকৈর বাইপাসের ওভার ব্রিজের কাছে গেলে পেছন দিক থেকে আওয়ামী লীগের লোকজন আমাদের মিছিলে অতর্কিত হামলা করে। তখন আমাদের মিছিলটি পণ্ড হয়ে যায়।

এ ব্যাপারে রেজাউল করিম রাসেল বলেন, বিএনপির লোকজন দেশে বিশৃঙ্খলা ও অরাজকতা সৃষ্টির জন্য রাতের অন্ধকারে আগুন হাতে নিয়ে মিছিল বের করে। জনগণের স্বার্থে আমরা মিছিল করতে বাধা দেই। তারা মিছিল ছেড়ে চলে যায়।

এসময় ওই এলাকায় থাকা কালিয়াকৈর থানা পুলিশের ডিউটিপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আফজাল হোসেন বলেন, আমি সিনিয়র স্যারের নির্দেশে ঘটনাস্থলে গিয়ে ওরকম কাউকেই পাইনি।

(ঢাকাটাইমস/৩মার্চ/এলএ)