চাটমোহরে ডিবি পুলিশ পরিচয়ে ‘অটো বোরাক’ ছিনতাই

প্রকাশ | ০৩ মার্চ ২০২১, ২০:০৪ | আপডেট: ০৩ মার্চ ২০২১, ২০:৩৪

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস

পাবনার চাটমোহরে সবুজ মণ্ডল নামে এক ব্যক্তির অটো বোরাক ছিনতাই হয়েছে। ডিবি পুলিশ পরিচয় দিয়ে মঙ্গলবার সন্ধ্যায় চাটমোহর-পাবনা সড়কের রতনপুর ব্রিজ এলাকায় অটো বোরাকটি ছিনতাই করে একটি চক্র। এ ঘটনার পর থানায় মৌখিক অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ওই চালক।

এদিকে ঘটনার পর থেকেই পুলিশ ওই চক্রকে ধরতে অভিযান শুরু করেছে। সবুজ মণ্ডলের বাড়ি উপজেলার জগতলা মাদ্রাসাপাড়া গ্রামে।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় একজন যাত্রী নিয়ে রেলবাজার এলাকা থেকে চাটমোহর শহরের উদ্দেশ্যে আসছিলেন সবুজ মণ্ডল। পথে একটি মাইক্রোবাস অটো বোরাকের পথরোধ করে এবং গাড়িটি থেকে চার ব্যক্তি নামে। এ সময় তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে বোরাকের যাত্রী অজ্ঞাত ওই ব্যক্তিকে মাদক ব্যবসায়ী এবং চালক সবুজ মণ্ডলকে সহযোগী হিসেবে আটক করে পাবনার উদ্দেশ্যে রওনা দেয়।

তবে ডিবি পুলিশ পরিচয় দানকারীদের মধ্যে একজন বোরাকটি জব্দ করার কথা বলে চালিয়ে নিয়ে যায়। বেশ কয়েক মাইল পথ যাওয়ার পরে টেবুনিয়া হটিকালচার এলাকায় টাকা আর মোবাইল কেড়ে নিয়ে চড়-থাপ্পড় মেরে সবুজ মণ্ডলকে মাইক্রোবাস থেকে নামিয়ে দেয় তারা। পরে ভুক্তভোগী সবুজ মণ্ডল চাটমোহর থানায় এসে মৌখিক অভিযোগ করেন।

এদিকে ঘটনার পর থেকে ডিবি পরিচয়দানকারী ওই চক্রকে ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। 

চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) হাসান বাসির জানান, মৌখিক অভিযোগ পেয়ে অটো বোরাক উদ্ধার এবং অভিযুক্তদের আটকে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে। এছাড়া সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। তবে খুব শিগগিরই এ ব্যাপারে ভালো কিছু খবর দিতে পারব।

(ঢাকাটাইমস/৩মার্চ/এলএ)