মমতা দিদির পাশে ছিলাম, থাকব: বনি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ মার্চ ২০২১, ১১:২৪ | প্রকাশিত : ০৪ মার্চ ২০২১, ১১:১৭

সম্প্রতি বিজেপি সমর্থক সোহেল দত্তের বাড়িতে তার সঙ্গে দেখা করতে যান টলিউডের এ প্রজন্মের অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক বনি সেনগুপ্ত। সেখানে দুজনে জমিয়ে আড্ডাও মারেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সোহেল। তাতেই গুঞ্জন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়-পায়েল সরকার-হিরণ চট্টোপাধ্যায়-রুদ্রনীল ঘোষ ও যশ দাশগুপ্তদের পর এবার বনিও বিজেপিতে যোগ দিতে চলেছেন।

কিন্তু এই গুঞ্জনকে ফুঁ মেরে উড়িয়ে দিয়েছেন টলিউডের তারকা দম্পতি অনুপ সেনগুপ্ত ও পিয়া সেনগুপ্তের একমাত্র ছেলে বনি সেনগুপ্ত। একটি সাক্ষাৎকারে হাজির হয়ে এমন খবরে তিনি বিস্ময়ও প্রকাশ করেছেন। নায়ক বলেছেন, ‘আমি বিজেপিতে! এরকম কোনো পরিকল্পনাই নেই। মমতা দিদির পাশে ছিলাম, দিদির পাশেই থাকব।’

বিজেপি সমর্থক সোহেল দত্তের সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে বনির দাবি, ‘বন্ধুত্বের খাতিরে দেখা করতে গিয়েছিলাম। তাতেও যে রাজনীতি ছায়া ফেলবে, ভাবতে পারেননি।’ কিন্তু সাক্ষাৎকারের কিছুক্ষণ পরেই বনির সঙ্গে তোলা ছবিগুলো সরিয়ে ফেলেন সোহেল। এই নিয়ে অনেকের প্রশ্ন, শুধু আড্ডা মারার জন্য দেখা করতে গেলে পোস্ট সরানোর কী প্রয়োজন ছিল? কিন্তু উত্তর মেলেনি।

এদিকে, বনি সেনগুপ্তের মা-বাবা, শাশুড়ি ও প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায়- সকলেই পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেসের সমর্থক। সেক্ষেত্রে, বনির বিজেপিতে যোগদানের গুঞ্জনে আরও একটি আশঙ্কা তৈরি হয় যে, গৃহযুদ্ধ লাগল বলে। কিন্তু সাক্ষাৎকারে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকার ঘোষণা দিয়ে সেই আশঙ্কারও শেষকৃত্য করে দিলেন ‘বরবাদ’ তারকা।

ঢাকাটাইমস/০৪মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :