নগরকান্দার মেয়রকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়েছে

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ মার্চ ২০২১, ১২:৫০ | প্রকাশিত : ০৪ মার্চ ২০২১, ১২:৪৫

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ফরিদপুরের নগরকান্দা পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারকে ঢাকার সিএমএইচে স্থানান্তর করা হয়েছে। গত বুধবার রাত সোয়া ১টার দিকে বিমান বাহিনীর বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ফরিদপুর থেকে ঢাকায় পাঠানো হয়।

ফরিদপুর নদী গবেষনা ইনিস্টিটিউটের মাঠ থেকে এয়ার অ্যাম্বুলেন্সটিতে মেয়রকে উঠানো হয়। ফরিদপুর কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

এসময় জেলা প্রশাসক অতুল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, সুমন রঞ্জন সাহা, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোসসহ নগরকান্দা ও সালথা উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও আ.লীগ নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান রতন কুমার সাহা জানান, দুর্ঘটনায় গুরুতর আহত পৌর মেয়র নিমাই সরকারকে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকার সিএমএইচে স্থানান্তর করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের জেলার নগরকান্দার কাইচাইল ইউনিয়নের কালের মোড় এলাকায় পৌর মেয়র ও তার পরিবারের সদস্যদের বহনকারী মাইক্রোবাসকে ধাক্কা দেয় একটি যাত্রীবাহী বাস। এতে ঘটনাস্থলেই নগরকান্দা পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী ও ছেলেসহ তিনজন নিহত হন। এ সময় গুরুতর আহত মেয়র নিমাই চন্দ্র সরকারসহ আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন- মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার (৩৮), ছেলে গৌরব সরকার (২৩) ও পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল মাতব্বর (৩৬) ।

(ঢাকাটাইমস/৪মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :