মির্জাপুরে পৃথক জায়গা থেকে দুই লাশ উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ মার্চ ২০২১, ১৬:৪১ | প্রকাশিত : ০৪ মার্চ ২০২১, ১৬:১৮

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ পৃথক জায়গা থেকে হযরত আলী মোল্লা (৬০) ও আলেছা খাতুন (২২) নামে দুজনের লাশ উদ্ধার করেছে। বুধবার মির্জুাপুর থানা পুলিশ উপজেলার মহেড়া ইউনিয়নের কুমুল্লি বিল ও গোড়াই দক্ষিণ নাজিরপাড়া থেকে লাশ দুটি উদ্ধার করে।

হযরত আলী মহেড়া ইউনিয়নের দেওভোগ উত্তরপাড়া গ্রামের মৃত কুদরত আলী মোল্লার ছেলে এবং আলেছা খাতুন শেরপুরের শ্রীবরদী উপজেলার রাঙ্গাজান গ্রামের দবির হোসেনের স্ত্রী।

পুলিশ জানায়, গত ২৩ ফেব্রুয়ারি রাতে খাবার শেষে হযরত আলী মোল্লা দেওভোগ গ্রামের পাশে কুমুল্লি বিলে মাছ ধরতে যান। এরপর থেকে তিনি নিখোঁজ থাকেন। অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান মেলেনি। বুধবার সকাল ১১টার দিকে হযরতের ভাতিজা বিলের পাশে জমিতে সার দিতে গেলে দুর্গন্ধ পান।

পরে স্থানীয় লোকজনকে ডেকে খোঁজাখুঁজি করে অর্ধগলিত মৃতদেহ দেখতে পান। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। নিহতের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে। পরে পরিবারের লোকজন তার পরিচয় নিশ্চিত করেন। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ।

এ ঘটনায় হযরত আলীর ছেলে সুজন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের নামে মির্জাপুর থানায় একটি মামলা করেছেন।

এছাড়া বুধবার বিকালে মির্জাপুর থানা পুলিশ গোড়াই শিল্পাঞ্চল এলাকার দক্ষিণ নাজির পাড়ার একটি ভাড়া বাসা থেকে আলেছা খাতুন নামে এক গার্মেন্টকর্মীর লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, কয়েক মাস আগে গার্মেন্টকর্মী দবির হোসেনের সঙ্গে আলেছা বেগমের বিয়ে হয়। তারা দক্ষিণ নাজিরপাড়া গ্রামের আবু সিদ্দিকীর বাড়িতে ভাড়া থাকতেন এবং একই গার্মেন্টে চাকরি করতেন। বিয়ের পর থেকে তাদের মধ্যে কলহ লেগেই থাকতো।

বুধবার সকালেও তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে স্ত্রী আলেছাকে ঘরের ভেতর হত্যা করে পালিয়ে যান স্বামী দবির হোসেন। আলেছার সহকর্মীরা কর্মস্থলে যাওয়ার জন্য ডাকতে গেলে ঘরের ভেতর তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ বিকালে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করা হয়েছে। দুটি মৃতদেহেই আঘাতের চিহ্ন রয়েছে। থানায় মামলা হয়েছে। আলেছার স্বামী পলাতক রয়েছে। প্রকৃত আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/৪মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :