কর্মসংস্থানের মধ্যদিয়ে সাজা ভোগী দুই আসামির মুক্তি

প্রকাশ | ০৪ মার্চ ২০২১, ২১:১০

নিজস্ব প্রতিবেদক, পাবনা

কর্মসংস্থানের মধ্যদিয়ে মাদকের অপরাধে সাজা ভোগকারী দুইজন পাবনা জেল কারাগার থেকে মুক্ত হয়েছে বৃহস্পতিবার বিকালে জেলার মাদক মামলায় সাজা ভোগকারী দুজনকে প্রাথমিক কর্মব্যবস্থার উপহার প্রদান করা হয়। এই উপহার তুলে দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা-১ আসনের সংসদ সদস্য শামসুল হক টুকু।

মাদকের সাজায় মুক্তিপ্রাপ্ত একজনকে একটি সেলাই মেশিন ও একজনকে একটি  ইঞ্জিনচালিত রিকশা উপহার দেয়া হয়। সরকারের সমাজসেবা অধিদপ্তরের অপরাধী সংশোধন ও পুর্নবাসন সমিতির সহযোগিতায় মাদকাসক্তদের মাদকমুক্ত রাখার জন্য এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলে জানা গেছে।

মাদকের অপরাধে কারামুক্ত দুজন হলেন, ঈশ্বরদী উপজেলার ফতে মহম্মপুরের সাগর হোসেন (৩৭) ও পাবনা সদর উপজেলার দাপুনিয়া গ্রামের নূরুল আলম বাসিদ প্রামানিক (৪৮)।

এসময় উপস্থিত ছিলেন- পাবনা জেল কারাগারের দায়িত্বপ্রাপ্ত জেল সুপার শাহ আলম খান, জেলার আব্দুল্লাহেল আল-আমিন, আইনজীবী বার সমিতির সভাপতি বেলায়েত আলী বিল্লু, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রাশেদুল কবির, সমাজ সেবার প্রবেশন অফিসার পল্লব ইবনে শায়েখ, সাংবাদিক এসএম আলম প্রমুখ।

(ঢাকাটাইমস/৪মার্চ/এলএ)