এইচ. টি ইমামের মৃত্যুতে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের শোক

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ মার্চ ২০২১, ২১:৪৫ | প্রকাশিত : ০৪ মার্চ ২০২১, ২১:১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বীর মুক্তিযুদ্ধা এইচ. টি ইমাম সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ১টায় মৃত্যুবরণ করেন।

এইচ. টি ইমামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান। নেতৃদ্বয় এইচ. টি ইমামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এইচ. টি ইমামের মৃত্যুতে আরও যারা শোক জানিয়েছেন তারা হলেন- ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজি ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল, জার্মান আ.লীগের সভাপতি বসিরুল আলম চৌধুরী সাবু ও সাধারণ সম্পাদক আব্বাস আলী চৌধুরী, নেদারল্যান্ড আ.লীগের সভাপতি শাহাদাত হোসেন তপন ও সাধারণ সম্পাদক মুরাদ খান, ফ্রান্স আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ কাশেম, সহ-সভাপতি মোহাম্মদ আবুল কাশেম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন কয়েস, সুইডেন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির ও সাধারণ সম্পাদক ফরহাদ আলী খান, ফিনল্যান্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ আহমেদ ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম, বেলজিয়াম আ.লীগের সভাপতি শহিদুল হক ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতন, পর্তুগাল আ.লীগের সভাপতি জহিরুল আলম জসিম ও সাধারণ সম্পাদক শওকত ওসমান, সুইজারল্যান্ড আ.লীগের সভাপতি তাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক শ্যামল খান, স্পেন আ.লীগের সভাপতি এস আর আই এস রবিন ও সাধারণ সম্পাদক মো. রিজভি আলম, ডেনমার্ক আ.লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, গ্রিস আ.লীগের সভাপতি মান্নান মাতুব্বর ও সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার, অস্ট্রিয়া আ.লীগের সভাপতি খন্দকার হাফিজুর রহমান নাসিম ও সাধারণ সম্পাদক সাইফুল কবির, নরওয়ে আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান, আয়ারল্যান্ড আওয়ামী লীগের আহ্বায়ক বেলাল হোসেন ও সদস্য সচিব ইকবাল আহমেদ, মাল্টা আ.লীগের সভাপতি মশিয়ার রহমান ও সাধারণ সম্পাদক কাওসার আমিন হাওলাদার, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ ইউরোপ চ্যাপ্টারের সভাপতি ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান ভূঁইয়া ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার হেদায়েতুল ইসলাম শেলী, বাংলাদেশ প্রেসক্লাব ইতালির সভাপতি শাহীন খলিল কাওসার ও সাধারণ সম্পাদক কমরেড খোন্দকার।

(ঢাকাটাইমস/৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :