মদ দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে যুবক কারাগারে

প্রকাশ | ০৫ মার্চ ২০২১, ১৪:৫৭

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীতে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজনকে মদ দিয়ে ফাঁসাতে গিয়ে নিজে ফেঁসে গেলেন জামসেদ উদ্দিন সোহাগ(৩৬) নামে এক যুবক। সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নে শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশের এসআই নূর ইসলাম বাদী হয়ে জামসেদ উদ্দিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। গ্রেপ্তার জামসেদ উদ্দিন সোহাগ হাজীপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে।

এলাকাবাসী জানায়, পূর্ব চরবাটা ইউনিয়নের হাজীপুর গ্রামের বাসিন্দা জামসেদ উদ্দিন সোহাগের সঙ্গে পার্শ্ববর্তী জহির উদ্দিনের জায়গা জমি নিয়ে পারিবারিক বিরোধ ছিল। বৃহস্পতিবার রাতে জহির স্থানীয় সমিরহাট বাজার দিয়ে যাচ্ছিল। এসময় তাকে পেছন থেকে ধরে একটি বাজারের ব্যাগ তার হাতে ধরিয়ে দেন জামসেদ। এই ব্যাগে সাড়ে তিন লিটার মদ ছিল। পরে জহির মাদক ব্যবসা করে বলে লোকজন জড়ো করে তাকে মারধর করে মাদকসহ পুলিশে সোপর্দ করে জামসেদ।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক জানান, জহিরকে থানায় এনে জিজ্ঞাসাবাদের পর বিষয়টি সন্দেহজনক হলে রাতেই অভিযান চালিয়ে জামসেদকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামসেদ তার অপরাধ স্বীকার করেছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৫মার্চ/কেএম)