বাউফলের খালে পাওয়া লাশের পরিচয় মিলেছে

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০২১, ১৫:০৬

পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া-দশমিনা খালের কালাইয়া গ্রামীণ ব্যাংকের সামনে থেকে ভাসমান অবস্থায় পাওয়া লাশের পরিচয় পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই যুবকের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত মিজানুর রহমান (২৫) উপজেলার নওমালা ইউনিয়নের নুরু হাওলাদারের ছেলে। এক ভাই ও দুই বোনের মধ্যে মিজান ছিলেন সবার বড়।

একমাত্র ভাইকে হারিয়ে ছোট দুই বোন তানিয়া বেগম(২৩) ও মানছুরা বেগম(২১) পাগল প্রায়।

নিহত মিজানের চাচাতো ভাই রাকিব হোসেন বলেন, পেশায় মিজান ছিলেন শ্রমিক। গত রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে খালি গায়ে লুঙ্গি পড়ে বাড়ি থেকে বের হন মিজানুর। এরপর আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর জানতে পারেন কালাইয়া-দশমিনা খালের কালাইয়া-দাসপাড়া বেইলি ব্রিজের দক্ষিণ পাশ থেকে ভাসমান অবস্থায় পুলিশ এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে।

বাউফল থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করে বৃহস্পতিবার পটুয়াখালী মেডিকেল হাসপাতালের মর্গে গিয়ে লুঙ্গি ও কোমরের তাবিজ দেখে ওই লাশ শনাক্ত করেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকালে স্থানীয় লোকজন খালের মধ্যে লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। নিহতের পরনে লুঙ্গি ও কোমরে তাবিজ ছিল।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘নিহত যুবকের পরিচয় পাওয়া গেছে। তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন। মৃত্যুর কারণ জানার জন্য লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করার আগে ময়নাতদন্ত করা হয়েছে।

(ঢাকাটাইমস/৫মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :