চলছিল ম্যাচ, হঠাৎ করোনার খবরে পরিত্যক্ত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ মার্চ ২০২১, ১৯:১৫ | প্রকাশিত : ০৫ মার্চ ২০২১, ১৮:৫৪

চট্টগ্রামে শুক্রবার শুরু হয়েছিল বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উলভস দলের মধ্যকার সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ। ম্যাচে ৩০ ওভার খেলাও হয়েছিল। কিন্তু এর মাঝে খবর আসে আয়ারল্যান্ড দলের ক্রিকেটার রুহান প্রিটোরিয়াস করোনা পজিটিভ। খবর আসার সাথে সাথেই ম্যাচটি বন্ধ করে দিয়ে পরিত্যক্ত ঘোষণা করা হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিইও নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, ‘ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা ছাড়া আর কোনো উপায় ছিল না। আমরা নিয়ম অনুযায়ী আক্রান্ত খেলোয়াড়কে আইসোলেশনে রেখেছি। পরবর্তী ম্যাচের আগে আমরা আবার সবার করোনা পরীক্ষা করাব।’

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ক্রিকেট আয়ারল্যান্ড জানিয়েছে, মেডিকেল রিপোর্টের ভিত্তিতে বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উলভসের মধ্যকার আজকের ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়েছে, আজকের ম্যাচের আগে উভয় দলই খেলোয়াড়দের করোনা নেগেটিভ রিপোর্ট পেয়েছিল। কিন্তু সকালবেলা স্থানীয় একটি ল্যাবরেটরি ফলাফল পুনর্বিবেচনার পর জানায় আয়ারল্যান্ড উলভসের একজন করোনায় আক্রান্ত। এরপর খেলা বন্ধ করে দেয়া হয় এবং করোনায় আক্রান্ত খেলোয়াড়কে সঙ্গে সঙ্গে অন্যদের থেকে আলাদা করে রাখা হয়।

ম্যাচটি বাতিল হওয়ার আগে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল আয়ারল্যান্ড উলভস। ব্যাট করতে নেমে ৩০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২২ রান করেছিল বাংলাদেশ। তখনই আসে প্রিটোরিয়াসের করোনা আক্রান্ত হওয়ার খবর। ৩০ বছর বয়সী ডানহাতি পেসার ম্যাচে ৪ ওভার বোলিং করে ১৪ রান খরচ করে নেন ইয়াসির আলী রাব্বীর উইকেট।

এর আগে সিরিজে চারদিনের একমাত্র ম্যাচে ইনিংস ও ২৩ রানে জয় পায় বাংলাদেশ ইমার্জিং দল। আগামী রবিবার সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা।

(ঢাকাটাইমস/৫ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :