বুড়ো সেজে ভাইরাল রণবীর

প্রকাশ | ০৬ মার্চ ২০২১, ১০:০৭

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

বলিউডের এই সময়ের অন্যতম সেরা অভিনেতা রণবীর সিং। ক্যারিয়ারে নানা চরিত্রে তিনি অভিনয় করেছেন, নানা রূপ ধারণ করেছেন। এবার তিনি সবাইকে চমকে দিলেন বুড়ো সেজে। অর্থাৎ, বুড়ো হলে তাকে দেখতে কেমন লাগবে, সোশ্যাল মিডিয়ায় সেই ইঙ্গিত দিলেন অভিনেতা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন ‘রকস্টার’ তারকা রণবীর। সেই ছবিতে দেখা যায়, অভিনেতার ফাঁকা মাথায় এলোমেলো সাদা চুল। মুখে না কামানো পাকা দাড়ি-গোঁফ। কপালে বলিরেখা স্পষ্ট। এ কোন রণবীর! ওই ছবি দেখে নেটিজেনদের বক্তব্য, টেনশনে অসময়েই ‘বৃদ্ধ’ হয়ে গেলেন নাকি বলিউডের ‘লেডি কিলার’?

রণবীরের ইনস্টাগ্রামের প্রথম ছবি দেখে এমনটাই মনে হওয়া স্বাভাবিক। তাই ভুল ভাঙাতে তিনি পরপর আরও তিনটি ছবি শেয়ার করেন। সেই ছবিগুলো দেখে স্পষ্ট বোঝা যায়, প্রস্থেটিক মেকআপের ছোঁয়ায় কীভাবে তিনি যুবক থেকে ধাপে ধাপে বৃদ্ধ হয়েছেন। এক নারী মেকআপ আর্টিস্ট রণবীরের এই রূপান্তর ঘটিয়েছেন।

কিন্তু হঠাৎ বুড়ো হওয়ারই বা সাধ জাগল কেন রণবীরের? অভিনেতার ছবির ক্যাপশন বলছে, একটি প্রথম সারির বিজ্ঞাপনী সংস্থা তার এমন চেহারাই দাবি করছে। তাই মাথার কালো চুল ঢেকে, নকল সাদা চুল, দাড়ি-গোঁফ লাগিয়ে অসময়েই ‘বুড়ো’ হতে হয়েছে তাকে।

ঢাকাটাইমস/০৬মার্চ/এএইচ