মাদক মামলায় অভিযুক্ত রিয়াসহ ৩৩ জন

প্রকাশ | ০৬ মার্চ ২০২১, ১০:৪৪

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সংক্রান্ত মাদক মামলার চার্জশিট জমা দিয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শুক্রবার মাদক আইন বিষয়ক আদালতে এই চার্জশিট জমা দেয় সংস্থাটি। সেখানে সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীসহ ৩৩ জনের নাম রয়েছে।

শুক্রবার আদালতে চার্জশিট জমা দেন খোদ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রধান সমীর ওয়াংখেরে। ১২ হাজারেরও বেশি পাতার ওই চার্জশিটে ২০০ জন সাক্ষীর বয়ান লেখা হয়েছে।

গত বছরের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে  উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ। এই মৃত্যু মামলার তদন্তে নেমে মাদকের যোগ পায় মুম্বাই পুলিশ। এরপর গত আগস্ট মাস থেকে এই বিষয়টি নিয়ে আলাদা ভাবে তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গ্রেপ্তার করা হয় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে।

পরবর্তীতে সেই জল গড়ায় বলিউড পর্যন্ত। এনসিবির নজরে চলে আসেন একাধিক বলিউড তারকা। দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুর, অর্জুন রামপালেরও বয়ান রেকর্ড করে এনসিবি। তদন্ত শুরুর প্রায় সাত মাস পরে কেন্দ্রীয় সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো চার্জশিট পেশ করল আদালতে।

এই মামলায় এক মাসের বেশি সময় কারাবন্দি ছিলেন সুশান্তের প্রেমিকা রিয়া। এনসিবির কর্তারা জানান, ‘অল্প পরিমাণ গাঁজা উদ্ধার করা হয় এই অভিনেত্রীর বাড়ি থেকে। কেবল রিয়া নন, তার ভাই শৌভিকও তিন মাস জেলে ছিলেন। অভিযোগ ছিল, তিনি সুশান্তকে মাদক সরবরাহ করতেন।

ঢাকাটাইমস/০৬মার্চ/এএইচ