তেঁতুলিয়ায় মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে নির্যাতনের অভিযোগ

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ মার্চ ২০২১, ১২:৫৬ | প্রকাশিত : ০৬ মার্চ ২০২১, ১২:৩৮

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির ওপর নির্মম নির্যাতনের অভিযোগ উঠেছে। তবে কে বা কারা তার ওপর এ নির্যাতন করেছে জানা যায়নি। এ ঘটনায় অপরাধীদের ধরতে তৎপর তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

গত শুক্রবার বিকালে তেঁতুলিয়া উপজেলার কলোনিপাড়া স্কুল মাঠ থেকে নির্যাতনের শিকার হয়ে আহত ওই ভারসাম্যহীন ব্যক্তিকে উদ্ধার করা হয়। তাকে আঘাতের যন্ত্রণায় ছটফট করতে দেখে ‘টিম-১৯’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়।

জানা গেছে, মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তির শরীরের বিভিন্ন স্থানে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। নতুন পুরাতন আঘাতের শেষ নেই। ক্ষতবিক্ষত শরীর নিয়ে পড়ে ছিল তেঁতুলিয়ার কলোনিপাড়ায়।

টিম-১৯ এর সংগঠক সাব্বির হোসেন রকি বলেন, ‘আমরা জানতে পারি, সকালে ওই লোকটি পঞ্চগড় থেকে আসার সময় কে বা কারা তার সঙ্গে তেঁতুলিয়া বাজারে অনেক ধাক্কাধাক্কি করে। এবং বিকালে সে কলোনিপাড়া স্কুল মাঠে দুজন মহিলাকে দেখে উদ্ভট আচরণ করলে এসময় স্থানীয়রা তাকে আটক করে। আমি খবর পেয়ে গিয়ে দেখি তার মাথায় অঘাতের চিহ্ন। এরপর তার শার্ট খুলে দেখি শরীরে অনেক নতুন-পুরাতন আঘাতের চিহ্ন। পরে দ্রুত তাকে স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাই এবং তেঁতুলিয়া থানায় খবর দেই। আহত মানসিক ভারসাম্যহীন এ লোকের সঙ্গে কথা বলে জানা গেছে, তার বাড়ি নীলফামারী জেলার জলঢাকা উপজেলার চেংরা ইউনিয়নে।

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বলেন, ‘খবর পেয়ে আমি দ্রুত স্বাস্থ্যকমপ্লেক্সে গিয়ে তার চিকিৎসার ব্যবস্থা করেছি। কে বা কারা ভারসাম্যহীন ওই ব্যক্তির ওপর শারীরিক নির্যাতন করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। হামলাকারীদের শনাক্ত করাসহ তাদের আটকের চেষ্টা চলছে’।

তিনি আরও বলেন, ‘এমন মানুষের ওপর এমনভাবে চড়াও হওয়া মোটেও ঠিক করেনি। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের দ্রুত গ্রেপ্তার করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

(ঢাকাটাইমস/৬মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :