জুমার নামাজে গোপালগঞ্জ জেলা পুলিশের জনসচেতনতামূলক কর্মসূচি

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ মার্চ ২০২১, ১৫:৩৫ | প্রকাশিত : ০৬ মার্চ ২০২১, ১৫:১৫

জনসচেতনতামূলক কর্মসূচি হিসেবে গোপালগঞ্জ জেলা পুলিশ নিয়েছে ব্যতিক্রম এক উদ্যোগ। জুমার নামাজের আগে বিভিন্ন বিষয়ে জনগণকে সচেতন করাই এ উদ্যোগের লক্ষ্য।

গোপালগঞ্জের পাঁচ উপজেলায় এরূপ জনসচেতনতামূলক কর্মসূচি এখন থেকে প্রতি জুমার নামাজেই অব্যাহত থাকবে বলে জানিয়েছেন গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন।

তিনি বলেন, ‘তথ্য দিন সেবা নিন, আপনার পুলিশ আপনার পাশে।’

তিনি আরও বলেন, ‘সকলের সহযোগিতায় গোপালগঞ্জ জেলার মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক, মারামারি, সাইবার ক্রাইম, কিশোর গ্যাং, জঙ্গি-সন্ত্রাসবাদসহ যেকোনো অপরাধ প্রতিরোধ ও প্রতিকারপূর্বক গোপালগঞ্জকে অপরাধমুক্ত এবং আদর্শ এলাকা হিসেবে গড়ে তোলা হবে। ’

তারই লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেন জেলার পাঁচ উপজেলার বিভিন্ন মসজিদে জুমার নামাজের আগে মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক, গুজবে কান না দেওয়া, সাইবার ক্রাইম, কিশোর গ্যাং, জাতীয় জরুরির সেবা ৯৯৯, ভাড়াটিয়াদের সম্পর্কে তথ্য, সিসি ক্যামেরা স্থাপন, জঙ্গি-সন্ত্রাসবাদসহ বিভিন্ন বিষয়ে জনসচেতনতামূলক বক্তব্য দেন।

তিনি এ বিষয়ে সকলের সক্রিয় সহযোগিতা কামনা করেছেন।

এসময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত), বিভিন্ন তদন্ত কেন্দ্র/ফাঁড়ির আইসি ও বিটের এসআই/ এএসআই ।

(ঢাকাটাইমস/৬মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :