বিয়ের টোপে বিশ্ববিদ্যালয়ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

প্রকাশ | ০৬ মার্চ ২০২১, ২১:১২ | আপডেট: ০৬ মার্চ ২০২১, ২১:১৪

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিয়ের লোভ দেখিয়ে দ্বিতীয় বর্ষের এক বিশ^বিদ্যালয়ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ইয়াছিন মিয়া (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার খৈশাইর এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ওই ছাত্রী রূপগঞ্জ থানায় মামলা করেছেন।

গ্রেপ্তার ইয়াছিন নরসিংদী জেলার সদর থানার ভুইয়ম এলাকার শহিদ মিয়ার ছেলে। তিনি বর্তমানে উপজেলার খৈশাইর এলাকায় তার বোনের বাড়িতে বসবাস করছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ওই ছাত্রী একটি স্থানীয় বিশ^বিদ্যালয় থেকে অনার্স দ্বিতীয় বর্ষে লেখাপড়া করে আসছিল। এক বছর আগে ইয়াছিন মিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তিন মাস আগে ইয়াছিন মিয়া বিয়ের লোভ দেখিয়ে ওই ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলে। পরে ওই ছাত্রী ইয়াছিন মিয়াকে বিয়ের চাপ দিলে তিনি টালবাহানা শুরু করেন। গত ২০ ফেব্রুয়ারি ইয়াছিন মিয়া ওই ছাত্রীকে এক আত্মীয়ের বাড়িতে দেখা করার কথা বলে ধর্ষণ করে। এ ঘটনার ওই ছাত্রী ইয়াছিন মিয়াকে বিয়ের কথা বললে তিনি বিয়েতে অস্বীকৃতি জানান। এ ঘটনায় শনিবার ভোরে ওই ছাত্রী রূপগঞ্জ থানায় একটি মামলা করেন। মামলার পর ইয়াছিনকে গ্রেপ্তার করে পুলিশ।  

ভোলাব তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, ওই ছাত্রী মামলার পর ইয়াছিন মিয়াকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৬মার্চ/এলএ)