সাংবাদিতার মাধ্যমে সত্য তুলে ধরতে মেয়র টিটুর আহ্বান

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০২১, ২২:৩০

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু সাংবাদিকদের উদ্যেশ্যে বলেন, সবাইকে ঐক্যবদ্ধ করতে, সচেতন করতে এবং নতুন আলোর পথ দেখাতে সাংবাদিকরা অনন্য ভূমিকা পালন করেন। সাংবাদিকতার মাধ্যমে তাই সত্যকে সঠিকভাবে তুলে ধরুন।

শনিবার দুপুর ১২টায় শহীদ শাহাবুদ্দীন মিলনায়তনে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের আয়োজনে ময়মনসিংহ বিভাগের সার্বিক উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা শীর্ষক আলোচনা অনুষ্ঠানে এ আহবান করেন মেয়র।

মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত ছিলেন বলেই আমরা ময়মনসিংহ বিভাগ পেয়েছি। এতে বিভাগীয় পর্যায়ের সকল কাজ সম্পাদন এখন ময়মনসিংহেই করা যাচ্ছে। স্বাস্থ্য, শিক্ষা, আইন-শৃঙ্খলা সকল পর্যায়ে উন্নতি ঘটেছে।

তিনি আরো বলেন, আমরা রাস্তা বা ড্রেন চাই- কিন্তু তার জন্য জায়গা ছাড়তে চাই না। বিভাগীয় শহর চাই, কিন্তু তার জন্য ছাড় দিতে প্রস্তুত না। মনে রাখতে হবে, কিছু পেতে গেলে আমাদেরও কিছু দিতে হবে।

মেয়র বলেন, আমরা বিভাগ হিসেবে অষ্টম এবং সিটি কর্পোরেশন হিসেবে দ্বাদশ হতে পারি, কিন্তু কর্মে আমরা প্রথম হতে চাই।

আলোচনার উদ্বোধন করেন- এফবিসিসিআই ও সিআইএস-বিসিসিআই’র পরিচালক এবং জয়যাত্রা টিভি ও জয়যাত্রা ফাউন্ডেশনের পরিচালক হেলেনা জাহাঙ্গীর।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি এফএমএ সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দীন ভূইয়া, বাংলাদেশ-ভারত সম্পর্ক কেন্দ্র (সিবিআইআর)-এর পরিচালক এবং কলকাতা টিভি ও ইন্ডিয়া টুডে বাংলাদেশের ব্যুরো এডিটর শহিদুল হাসান খোকন এবং ইন্টারন্যাশনাল সেন্টার ফর নেতাজি সুভাষ আইডিওলজি (আইসিএনএসআই)-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বহুমাত্রিক ডটকমের প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম।

অনুষ্ঠান সঞ্চালন করেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং দৈনিক আমাদের সময়ের ময়মনসিংহ প্রতিনিধি নজরুল ইসলাম।

(ঢাকাটাইমস/৬মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :