শাবি ছাত্রীর গোসলের গোপন ভিডিও ধারণের অভিযোগ

শাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মার্চ ২০২১, ০১:৪০ | প্রকাশিত : ০৬ মার্চ ২০২১, ২২:৫১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর গোসলের গোপন ভিডিও ধারণ করার অভিযোগ উঠেছে অজ্ঞাতনামা এক যুবকের বিরুদ্ধে। সিলেট নগরীর এক মেসে এ ঘটনা ঘটে।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ভিকটিম ছাত্রী গোসলের উদ্দেশ্যে বাথরুমে প্রবেশ করেন। পরবর্তীতে বাথরুমের ভেন্টিলেটরের দিকে ফোনের ফ্লাশলাইটের আলো জ্বলতে দেখলে ভিকটিম ওই ছাত্রী চিৎকার দেন। এসময় অজ্ঞাতনামা ওই যুবক দ্রুত পালিয়ে যান। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়ালবডিকে বিষয়টি অবগত করলে তারা ঘটনাস্থলে উপস্থিত হয়। এসময় পুলিশি সহায়তায় সন্দেহভাজন কয়েকজনকে জেরা করে কিছু মোবাইল ফোন জব্দ করা হয়। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।

এ বিষয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, ঘটনাটি শোনার পর সেখানে আমরা পুলিশ ফোর্স পাঠায়। তবে এখন পর্যন্ত এ ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসন ও ভিকটিমের তরফ থেকে কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ দিলে আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করব।

উল্লেখ্য, আবাসিক হল বন্ধ রেখে বিশ্ববিদ্যালয় প্রশাসন বিভিন্ন বর্ষের পরীক্ষা নেয়ার ঘোষণা দেয়ার পর শিক্ষার্থীরা বাধ্য হয়ে গত দুই মাস ধরে সিলেট আসা শুরু করেন। এসময় দুর্ভোগে পড়েন মেয়ে শিক্ষার্থীরা।

(ঢাকাটাইমস/৬মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :