এবার জিতে হ্যাটট্রিক করতে চান চিরঞ্জিত

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মার্চ ২০২১, ১২:১১ | প্রকাশিত : ০৭ মার্চ ২০২১, ১১:৫৭

বিধানসভা নির্বাচনকে সামনে রেখে শুক্রবার ২৯৪ আসনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেস। সেই তালিকা থেকে দেখা যায়, এবারও বারাসাত কেন্দ্র থেকে দলটির হয়ে লড়াই করবেন খ্যাতিমান অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী।

গত দুই নির্বাচনে এই আসন থেকেই ভোটে জিতে মমতা ব্যানার্জীকে খুশি করেছেন তিনি। তাই, এবারও চিরঞ্জিতকে বারাসাত আসন থেকে প্রার্থী করেছেন মমতা। দিদির সেই আস্থার প্রতিদান দিতে অভিনেতা ঘোষণা দিয়েছেন, এবারও বারাসাত থেকে জিতে তিনি হ্যাটট্রিক করতে চান।

চিরঞ্জিতের সাফ কথা, গত ১০ বছরে কোনো কাজই আটকে থাকেনি। কাজেই তার বিরুদ্ধে কোনো বহিরাগত ইস্যু কাজ করবে না।

শনিবার তৃণমূল প্রশাসিত বারাসাত পৌরসভায় সাংবাদিক বৈঠক ডেকে এসব কথা বলেন চিরঞ্জিত। যদিও এদিন তার সাংবাদিক বৈঠকে অনুপস্থিত ছিলেন স্থানীয় তৃণমূল নেতাদের অনেকেই। অনুপস্থিত ছিলেন স্থানীয় তৃণমূল কো অর্ডিনেটর নারায়ণ গোস্বামী, পৌরসভার মুখ্য প্রশাসক সুনীল মুখোপাধ্যায়ও।

তবে চিরঞ্জিতের বক্তব্য, তিনি দলের সবাইকে পাশে চান। যারা বারাসাত থেকে মনোনয়ন পাওয়ার দাবিদার ছিলেন অথচ মনোনয়ন পাননি, তাদেরও পাশে চান অভিনেতা।

চিরঞ্জিতের দাবি, গত ১০ বছরে তিনি বারাসাতের জন্য অনেক কাজ করেছেন। যে সামান্য কাজ বাকি আছে তাও আগামী পাঁচ বছরে শেষ করতে চান। বর্তমানের মতো ভবিষ্যতেও তিনি এই এলাকার মানুষের সেবা করতে পারবেন বলে আশা প্রকাশ করেন চিরঞ্জিত।

তবে আজ রবিবার বিজেপি প্রধান নরেন্দ্র মোদির ব্রিগেড সভায় সুপারস্টার অভিনেতা মিঠুন চক্রবর্তীর উপস্থিত থাকার সম্ভাবনার বিষয় নিয়ে কোনো মন্তব্য করতে চাননি বারাসাতের তৃণমূল প্রার্থী চিরঞ্জিত। মোদির সভায় মিঠুন যোগ দেবেন কি না, তা কয়েক ঘণ্টা পরই জানা যাবে।

ঢাকাটাইমস/০৭মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :