গুঞ্জনই সত্যি, মোদির সভায় হাজির মিঠুন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মার্চ ২০২১, ১৫:১৫ | প্রকাশিত : ০৭ মার্চ ২০২১, ১৩:১৪
ছবিতে নরেন্দ্র মোদির সমাবেশ মঞ্চে মিঠুন চক্রবর্তী

শনিবার রটে যাওয়া গুঞ্জন রবিবার সত্যি হয়ে গেল। নরেন্দ্র মোদির ব্রিগেড সভায় যোগ দিলেন কিংবদন্তি ভারতীয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। যিনি একসময় তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ছিলেন। রবিবার মোদির সমাবেশে অংশ নেওয়ার মাধ্যমে তার বিজেপিতে যোগদানের খবরটিও পাকাপোক্ত হলো। অর্থাৎ, তিনি আনুষ্ঠানিকভাবে মোদির দলে যোগ দিলেন।

এদিন বেলা সাড়ে ১১টা নাগাদ পূর্ব কলকাতার বেলগাছিয়া থেকে একটি নীলবাতি লাগানো গাড়িতে চড়ে মোদির সমাবেশের উদ্দেশ্যে রওনা দেন মিঠুন। তার পরণে রয়েছে ধূতি-পাঞ্জাবি। গায়ে জড়ানো পাতলা চাদর। মাথায় আঁটসাঁট টুপি। চোখে রোদচশমা। গলায় জড়ানো রেশমের স্কার্ফ। তার গাড়ির সঙ্গে একটি নিরাপত্তারক্ষীর গাড়ি।

অর্থাৎ, ভিআইপি একজন রাজনৈতিক নেতার বেশেই মোদির সভায় হাজির ‘ডিস্কো ড্যান্সার’ খ্যাত তারকা মিঠুন। মোদির সঙ্গে একই মঞ্চে রয়েছেন তিনি। সভায় পৌঁছানোর পথে জনতা এবং ভক্তরা একাধিক বার মিঠুনের গাড়ি ঘিরে ধরে। অভিনেতা হাত নেড়ে গাড়ি ছেড়ে দিতে বলেন। কিন্তু জনতা সে কথা শুনতে নারাজ। অগত্যা গাড়ি ঘুরিয়ে অন্য রাস্তা দিয়ে নিয়ে যাওয়া হয় মিঠুনকে।

মোদির সভায় যোগ দেওয়ার উদ্দেশ্যে শনিবার রাতেই দিল্লি থেকে কলকাতায় এসে পৌঁছান মিঠুন। রাতেই তার সঙ্গে বিস্তারিত আলোচনা হয় বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়র। তাদের সাক্ষাতের সেই ছবি টুইটারে পোস্ট করেন কৈলাস। কলকাতায় পৌঁছে মিঠুন বলেছিলেন, ব্রিগেডে ‘অন্য কিছু’ হবে। আপাতত সেই ‘অন্য কিছু’র প্রত্যাশায় বিজেপি নেতারা।

শোনা যাচ্ছে, বিধানসভা নির্বাচনে নীলবাড়ি কেন্দ্র থেকে লড়াইয়েও নামতে পারেন মিঠুন চক্রবর্তী। তার আগে গেরুয়া হাওয়া তুলতে রবিবারের সমাবেশে আরও হাজির রয়েছেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া এক ঝাঁক টলিউড তারকা। তারা হলেন- যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায়, রিমঝিম মিত্র, পায়েল সরকার, রুদ্রনীল ঘোষ ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

মোদির এই সভায় বলিউড খিলাড়ি অক্ষয় কুমারেরও যোগ দেওয়ার কথা ছিল। বহু আগে থেকেই এই অভিনেতা মোদি-ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। শনিবার অভিনেতা রুদ্রনীল ঘোষ জানান, রবিবার বিজেপির সভায় উপস্থিত থাকবেন অক্ষয়। কিন্তু শেষমেশ তিনি আসছেন না বলেই খবর।

ঢাকাটাইমস/০৭মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :