বিজেপিতে যোগ দিচ্ছেন না ঋতুপর্ণা

প্রকাশ | ০৭ মার্চ ২০২১, ১৪:৫০

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনকে ঘিরে চারিদিকে নানা গুঞ্জনের ছড়াছড়ি। তারই ধারাবাহিকতায় গত কয়েকদিন ধরে টলিউডের বাতাসে ভাসছিল, বিজেপিতে যোগ দিতে চলেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। রবিবার নরেন্দ্র মোদির ব্রিগেড সভায় তিনি অংশ নেবেন বলেও শোনা যাচ্ছিল।

কিন্তু রবিবার সব গুঞ্জনকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন বহু হিট সিনেমার নায়িকা ঋতুপর্ণা। কলকাতার আনন্দবাজার পত্রিকাকে অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছেন, ‘বিজেপিতে যোগ দেওয়ার কোনো পরিকল্পনাই নেই আমার। নরেন্দ্র মোদির সমাবেশেও যাচ্ছি না। আমি বর্তমানে মুম্বাইতে নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত।’

বিনয়ের সুরে ঋতুপর্ণা আরও বলেন, প্লিজ আমার কথাগুলো পত্রিকায় লিখে দিন। সঠিক খবরটা প্রকাশ হোক। নয়তো ফোনে আর টেক্সট মেসেজের উত্তর দিতে দিতে আমি ক্লান্ত হয়ে যাবো।’

প্রসঙ্গত, গত ২২ ফেব্রুয়ারি ভারতীয় জনতা পার্টির নেতা এবং বন ও পরিবেশ মন্ত্রী প্রকাশ জাভড়েকরের সঙ্গে টলিউড শিল্পীদের এক বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানে দেখা যায় ঋতুপর্ণাকে। তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, মাহেন্দ্র সোনি, পাওলি দাম, কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো শিল্পীরা।

রাজনৈতিক কারণেই নাকি অনুষ্ঠিত হয় ওই বৈঠক। সে বৈঠকে গায়ক, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র উপস্থিতি গুঞ্জন আরও বাড়িয়ে দিয়েছিল। তবে সে বারও ঋতুপর্ণা জানিয়েছিলেন, বিজেপিতে যোগ দিতে তিনি বৈঠকে যাননি। গিয়েছিলেন সিনেমা বিষয়ে আলোচনা করতে।

ঢাকাটাইমস/০৭মার্চ/এএইচ