মটোরোলা ফোনে স্বাধীনতার অফার

প্রকাশ | ০৭ মার্চ ২০২১, ১৪:৫৬

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

স্মার্টফোন ব্র্যান্ড মটোরোলা স্বাধীনতার মাসে নতুন কনজ্যুমার ক্যাম্পেইন ‘হ্যালো স্বাধীনতা’ চালু করেছে। স্বাধীনতা দিবস উপলক্ষে পুরো মার্চ মাসে এই ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন স্মার্টফোনপ্রেমীরা। ক্রেতারা অফলাইন শপ বা অনলাইন চ্যানেল থেকে মটোরোলার নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনলে হ্যালো স্বাধীনতা ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন।  

ক্যাম্পেইন চলাকালে প্রতিটি মটো স্মার্টফোন যেমন- মটো ই৭ প্লাস, মটো জি৯ প্লে ও মটো জি৯ প্লাস  কিনলে গ্রাহকরা নিশ্চিতভাবে মটোরোলার লাইফস্টাইল পণ্যের যেকোনও একটি উপহার পাবেন।  এছাড়া প্রতিদিন একজন বিজয়ী পাবেন সেলেক্সট্রা শপের (https://salextra.com.bd/) পক্ষ থেকে ৩ হাজার টাকার গিফট ভাউচার। 

‘হ্যালো স্বাধীনতা’ ক্যাম্পেইনটি ৪ মার্চ চালু হয়েছে, চলবে ৩১ মার্চ পর্যন্ত। হ্যালো স্বাধীনতা ক্যাম্পেইনের সহজ অংশগ্রহণ প্রক্রিয়ায় ক্রেতারা একটি এসএমএস করেই অংশ নিতে পারবেন। 

ক্যাম্পেইনে অংশ নেওয়ার প্রক্রিয়া: নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কেনার পর একটি এসএমএস পাঠিয়ে ক্রেতাকে ই-ওয়ারেন্টি চালু করতে হবে। এসএমএস পাঠাতে মোটো লিখে স্পেস দিয়ে আইএমইআই নম্বর লিখে স্পেস দিয়ে রিটেইল কোড লিখে পাঠাতে হবে ১৬২৪২ নম্বরে। ফিরতি মেসেজে ক্রেতা পাবেন ১৩ মাসের ই-ওয়ারেন্টি।  হ্যালো স্বাধীনতা ক্যাম্পেইনের আওতায় থাকা উপহার তো থাকছেই! আর ৭ দিনের মধ্যে ক্রেতা পেয়ে যাবেন কাঙ্ক্ষিত উপহারটি। 

বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘মহান স্বাধীনতার মাসে আমরা স্মার্ট ফোনপ্রেমীদের জন্য নিয়ে এসেছি হ্যালো স্বাধীনতা অফার। আমাদের অন্যান্য ক্যাম্পেইনের মতো এই ক্যাম্পেইনও স্মার্ট ফোনপ্রেমীরা লুফে নেবেন বলে আশা করছি।  ক্রেতারা প্রতিটি কেনাকাটার বিপরীতে যে নিশ্চিত উপহার পাবেন তা সত্যিই আকর্ষণীয়।’

মটোরোলা ফোন পাওয়া যাবে সেলেক্সট্রা শপ, দারাজ, রবিশপ, পিকাবো ও গ্যাজেট অ্যান্ড গিয়ার এবং দেশের সব স্মার্টফোন মার্কেট, মোবাইল ফোন শপে। 

(ঢাকাটাইমস/৭মার্চ/এজেড)