মাদ্রাসাছাত্রকে পিটিয়ে জখম, শিক্ষক আটক

প্রকাশ | ০৭ মার্চ ২০২১, ১৯:০৪ | আপডেট: ০৭ মার্চ ২০২১, ২০:৩০

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস

ফেনীর সোনাগাজীর কুঠিরহাট দারুল উলুম মাদ্রাসার চতুর্থ ক্লাসের এক শিক্ষার্থীকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। ওই শিক্ষার্থীর মা ফতেমা আক্তার শারমিন বাদী হয়ে শনিবার রাতেই মামলা করেছেন। এ ঘটনায় মাদ্রাসাশিক্ষক ইসমাইলকে রবিবার সকালে গ্রেপ্তার  আদালতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, শুক্রবার বিকালে পড়া না পারার অজুহাতে মাদ্রাসার চতুর্থ ক্লাসের শিক্ষার্থী আসাদুল্লাহ (১২)-কে বেত দিয়ে পিটিয়ে জখম করে মাদ্রাসার অফিস কক্ষে তিন ঘণ্টা আটকে রাখা হয়।

সন্ধ্যায় মাদ্রাসার এক শিক্ষার্থীর মাধ্যমে ছাত্রের অভিভাবকরা খবর পেয়ে ছাত্রের মামা সুমন ও স্থানীয় ইউপি সদস্য ওমর ফারুক এলাকাবাসীর সহযোগিতায় মাদ্রাসার অফিস কক্ষ থেকে ছাত্রটিকে উদ্ধার করে কুটিরহাট বাজারে নিয়ে আসেন। 

মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জুবায়ের হোসেন জানান, মাদ্রাসা শিক্ষার্থীকে মারধরের ঘটনাটি একটি দুঃখজনক ঘটনা। শিক্ষকের অপরাধ প্রতিষ্ঠান বহন করবে না। যে অপরাধ করবে তাকে অবশ্যই বিচারের মুখোমুখি হতে হবে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম মাদ্রাসার বোডিং সুপার মাওলানা ইসমাইলকে আটক ও শিশু আইনে মামলার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/৭মার্চ/এলএ)