শপথ নিলেন ত্রিশালের নতুন মেয়র ও কাউন্সিলররা

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০২১, ২০:০৩

শপথ নিলেন ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা। রবিবার দুপুরে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ৩য় বারের মত নির্বাচিত মেয়র এবিএম আনিছুজ্জামান আনিসকে শপথ পাঠ করান ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান। পরে সংরক্ষিত ওয়ার্ডের নারী ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করানো হয়। গত ১৪ ফেব্রুয়ারি এ পৌরসভায় ভোটগ্রহণ করা হয়।

মেয়রের সঙ্গে শপথ নেয়া কাউন্সিলররা হলেন- সাধারণ আসনের ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ওসমান গনি, ২ নম্বর ওয়ার্ডে রাশিদুল হাসান বিপ্লব, ৩ নম্বর ওয়ার্ডে শাহীন মিয়া, ৪ নম্বর ওয়ার্ডে আজাহারুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ডে মেহেদি হাসান নাসিম, ৬ নম্বর ওয়ার্ডে আলমগীর কবীর, ৭ নম্বর ওয়ার্ডে মানিক সাইফুল, ৮ নম্বর ওয়ার্ডে খালেদ মাহমুদ এবং ৯ নম্বর ওয়ার্ডে আনিছুজ্জামান। সংরক্ষিত ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফাতেমা আক্তার, ৪, ৫ ও ৬ ওয়ার্ডের শাহানাজ পারভীন এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের বিউটি আক্তার রানু।

মেয়র এবিএম আনিছুজ্জামান আনিস মুঠোফোনে বলেন, ‘বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি ত্রিশালে একটি সুষ্ঠু নির্বাচন উপহার দিয়েছেন, তাই মেয়র হতে পেরেছি। ধন্যবাদ জানাই ত্রিশালবাসী ও ভোটারসহ যারা আমার মেয়র হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন।’

(ঢাকাটাইমস/৭মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :